1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার-প্রধানমন্ত্রী যাত্রী হয়রানি বন্ধে দালালমুক্ত করা হলো বেনাপোল চেকপোষ্ট কাস্টমস-ইমিগ্রেশন বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী কোটাবিরোধীদের আন্দোলন থামিয়ে আদালতে আসা উচিত-স্বরাষ্ট্রমন্ত্রী ডুমুরিয়ায় ঐতিহ্যবাহী রঘুনাথপুর হাইস্কুলের নতুন অডিটরিয়াম ভবন উদ্বোধন কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৪০ গাঁজা, ৭৫ পিস ইয়াবাসহ ৮ জন গ্রেফতার হোম না অ্যাওয়ে, যে জার্সি পরে ফাইনালে খেলবেন আর্জেন্টিনা ৪৩ হাজার শিক্ষার্থীকে জাল সনদ দিয়েছে বিশ্ববিদ্যালয় চীন সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার কোটা সংস্কার আন্দোলনকারীদের অন্য কেউ ইন্ধন দিতে পারে-ডিবি প্রধান

বীর মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ দাদার

  • প্রকাশিত: শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::তেরখাদায় বীর মুক্তিযুদ্ধা একরাম সরদারকে মারধর করার অভিযোগ করেছেন খুলনা-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্ত্তজা রশিদী দারা। শনিবার (৬ জানুয়ারি) খুলনার খান জাহান আলী রোডে অবস্থিত তার অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং তদন্ত পূর্বক শাস্তি দাবি করছি।ভোটের ঠিক পূর্বে এ ঘটনা এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে এবং মানুষকে ভোট দানে নিরুৎসাহিত করছে। বিষয়টি তিনি প্রধানমন্ত্রী, নির্বাচন কমিশন ও বীর মুক্তিযোদ্ধাদের দৃষ্টি আকর্ষণ করেন।

সংবাদ সম্মেলনে দারা, দেশ ও জাতির স্বার্থে ৭ জনুয়ারির আবার সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের এই প্রত্যাশা করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটারদের বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। বিশেষ করে সংখ্যালঘু ভোটারদের। আমাদের পক্ষে যারা কাজ করছে, ভোটের স্লিপ দিচ্ছে, মিছিল করছে, যারা ক্যাম্পেইন করছে তাদেরকে প্রকাশ্যে হুমকি দিচ্ছে। প্রতিনিয়ত তারা হুমকি দিচ্ছে এ কারণে ভোটাররা ভীত সশস্ত্র হয়ে পড়ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews