1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সর্বশেষ :
পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ পাইকগাছায় লোনাপানি কেন্দ্রের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত পবিত্র কাবা শরীফের চাবি রক্ষক সালেহ আল-শায়বার মৃত্যু হজের ফিরতি ফ্লাইট দেশে ফিরেছেন ৩৯২০ হাজি, সৌদিতে মৃত্যু ৩৫ বাংলাদেশি হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠক: ১০ সমঝোতা স্মারক সই ছাগলকাণ্ডে আলোচিত সেই ইফাত মাকে নিয়ে দেশ ছেড়েছেন ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে সম্মত-প্রধানমন্ত্রী রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বাড়াতে হবে-পরিবেশ মন্ত্রণালয় খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি তিস্তার পানিবণ্টন নিয়ে মোদির আশ্বাস

১৬ ঘণ্টায় পুড়েছে ৮ শিক্ষাপ্রতিষ্ঠান, ৬ যানবাহন-ফায়ার সার্ভিস

  • প্রকাশিত: শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৫৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::দেশে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আজ শনিবার সকাল ১০টা পর্যন্ত ১৬ ঘণ্টায় সারা দেশে মোট ১৫টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ট্রেনসহ ৬টি যানবাহন ছাড়াও পুড়িয়ে দেওয়া হয়েছে ৯টি স্থাপনা, যার মধ্যে ৭টি প্রাথমিক বিদ্যালয় ও ১টি উচ্চবিদ্যালয়। আজ দুপুরে গণমাধ্যমে পাঠানো বার্তায় এ তথ্য জানিয়েছে ফায়ার সার্ভিস সদর দপ্তর।

সংস্থাটির পাঠানো তথ্য বলছে, গতকাল সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটী মোড়ে একটি পিকআপে আগুন দেওয়া হয়। এরপর রাজধানীর গোপীবাগে রাত ৯টার পর আগুন দেওয়া হয় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে। এ আগুনে পুড়ে মারা যান চারজন।

এদিন রাত ১২টার পরপর হবিগঞ্জের চুনারুঘাটের একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়। এ ছাড়া রাত দেড়টার দিকে গাজীপুরের চন্দনা প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। রাত পৌনে তিনটার দিকে গাজীপুরের টিএনটি আদর্শ উচ্চবিদ্যালয়ে আগুন দেওয়া হয়। অন্য দিকে সিলেটের সাতমাইল এলাকায় রাত পৌনে তিনটার দিকে একটি ট্রাকে আগুন দেওয়া হয়।

একই সময় ফেনীর লালপুরে দুটি কাভার্ড ভ্যানে আগুন দেওয়া হয়। এ ছাড়া রাত তিনটার কিছু সময় আগে কক্সবাজারের রামুতে একটি স্থাপনায় আগুন দেওয়া হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস সদর দপ্তর। আজ ভোরে আগুন দেওয়া হয় ময়মনসিংহের গফরগাঁও ও চট্টগ্রাম মহানগরীর নিশ্চিন্তপাড়ার একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়।

এছাড়াও আজ সকালে সীতাকুণ্ডে একটি পিকআপ ভ্যানে ও শেরপুরের একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়। এরপর সকাল আটটার দিকে গাজীপুরের কালিয়াকৈরের একটি প্রাথমিক বিদ্যালয়ে আর সোয়া নয়টার দিকে ময়মনসিংহের নান্দাইলের একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews