1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার-প্রধানমন্ত্রী যাত্রী হয়রানি বন্ধে দালালমুক্ত করা হলো বেনাপোল চেকপোষ্ট কাস্টমস-ইমিগ্রেশন বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী কোটাবিরোধীদের আন্দোলন থামিয়ে আদালতে আসা উচিত-স্বরাষ্ট্রমন্ত্রী ডুমুরিয়ায় ঐতিহ্যবাহী রঘুনাথপুর হাইস্কুলের নতুন অডিটরিয়াম ভবন উদ্বোধন কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৪০ গাঁজা, ৭৫ পিস ইয়াবাসহ ৮ জন গ্রেফতার হোম না অ্যাওয়ে, যে জার্সি পরে ফাইনালে খেলবেন আর্জেন্টিনা ৪৩ হাজার শিক্ষার্থীকে জাল সনদ দিয়েছে বিশ্ববিদ্যালয় চীন সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার কোটা সংস্কার আন্দোলনকারীদের অন্য কেউ ইন্ধন দিতে পারে-ডিবি প্রধান

খুলনার ৬টি আসনে জয়ের পথে নৌকার প্রার্থীরা

  • প্রকাশিত: রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৬৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::খুলনার ৬টি আসনে বিজয়ের দারপ্রান্তে পৌছে গেছেন নৌকা প্রতীকের আওয়ামী লীগের প্রার্থীরা। প্রতিটি আসনে প্রতিপক্ষের চাইতে বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন তারা।

রিটার্নিং কর্মকর্তার দপ্তরের সর্বশেষ ফলাফল অনুযায়ী খুলনা-১ আসনের ১১০টি কেন্দ্রের ৩৩ কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থী ননী গোপাল মন্ডল পেয়েছেন ৪২ হাজার ২৩৯, ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী প্রশান্ত কুমার রায় পেয়েছেন প্রশান্ত ১ হাজার ৩০৮ ভোট।

খুলনা-২ আসনে ১৫৭টি কেন্দ্রের ৫৫টির ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেখ সালাউদ্দিন জুয়েল পেয়েছেন ৩০ হাজার ৫৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থী মো. গাউছুল আজম লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১ হাজার ১০৮ ভোট।

খুলনা-৩ (খালিশপুর, দৌলতপুর ওখানজাহান আলী) আসনে বিপুল ভোটে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম কামাল হোসেন। ১১৬টি কেন্দ্রের সবকটির ফলাফলে তিনি পেয়েছেন ৯০ হাজার ৯৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থী মো. আব্দুল্লাহ আল-মামুন লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৮৭৩ ভোট।

খুলনা-৪ (রূপসা, তেরখাদা ও দিঘলিয়া) আসনে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী। ১৩৩টি কেন্দ্রের ২৮টির ফলাফলে তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী এসএম মোর্ত্তজা রশিদী দারা কেটলি প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৬০৫ ভোট।

খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নারায়ন চন্দ্র চন্দ। ১৩৫টি কেন্দ্রের ৩০টির ফলাফলে তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী শেখ আকরাম হোসেন ঈগল প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৪৭৪ ভোট।

খুলনা-৬ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রশীদুজ্জামান মোড়ল প্রায় দ্বিগুন ভোট পেয়ে এগিয়ে আছেন। ১৪২টি কেন্দ্রের ২৩টির ফলাফলে তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৮৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী জিএম মাহাবুবুল আলম ঈগল প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৮৮৮ ভোট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews