1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

যে কোন মূল্যে আমার নির্বাচনী প্রতিশ্রæতি বাস্তবায়ন করতে চাই-সিটি মেয়র

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ৯১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক কেসিসিকে সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেছেন, নগরবাসীকে কাঙ্খিত সেবা দিন। যে কোন মূল্যে আমার নির্বাচনী প্রতিশ্রæতি বাস্তবায়ন করতে চাই। তিনি বলেন, নগরীর চলমান উন্নয়ন ও সেবামূলক কর্মকান্ড বাস্তবায়নের জন্য কেসিসি’র দপ্তর প্রধানদের আরো দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় আমরা সকল ফুটপাথ অবৈধ দখলমুক্ত ও যানজট নিরসন করে নগরবাসীর জন্য একটি পরিচ্ছন্ন ও সুন্দর নগরী গড়ে তুলতে চাই।
সিটি মেয়র মঙ্গলবার বিকেলে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে কেসিসি’র কঞ্জারভেন্সী বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সাথে অনুষ্ঠিত সভায় এ নির্দেশনামূলক বক্তব্য দেন।
কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মো: আনিসুর রহমানসহ সহকারী কঞ্জারভেন্সী অফিসারগণ সভায় উপস্থিত ছিলেন।
সকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগর ভবনের জিআইজেড মিলনায়তনে কেসিসি’র সকল বিভাগ ও শাখা প্রধানদের সাথেও মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি চলমান সকল কাজ দ্রæত সম্পন্ন করাসহ দাপ্তরিক কাজ গতিশীল করার জন্য কর্মকর্তাদের নির্দেশ দেন। সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম, প্রধান রাজস্ব কর্মকর্তা সানজিদা বেগম, তত্ত¡াবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ আব্দুল আজিজ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মোঃ আনিসুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ স্বপন কুমার হালদার, বাজেট কাম একাউন্টস অফিসার মোঃ মনিরুজ্জামান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা, নির্বাহী প্রকৌশলী মোঃ সাহাবুল আলম ও শেখ মো: মাসুদ করিম, স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মিউল ইসলাম, ভেটেরিনারি সার্জন ড. পেরু গোপাল বিশ্বাস, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এস কে এম তাছাদুজ্জামান, এস্টেট অফিসার নুরুজ্জামান তালুকদার, বাজার সুপার এম এ মাজেদ, সিনিয়র লাইসেন্স অফিসার ফারুক হোসেন তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews