1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

বেনাপোলে ৭০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৭০ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি::যশোর র‌্যাব-৬ এর সদস্যরা বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে ৭০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে যশোর র‌্যাব-৬ এর দপ্তর থেকে এক প্রেস ব্রিফিংয়ে জানান, গতকাল বিকেলে বেনাপোলের পুটখালী গ্রামের জনৈক এক ব্যক্তির আম বাগানের সীমান্ত ঘেষা ইছামতি নদীর ধারে অভিযান চালিয়ে পুটখালী গ্রামের আব্দুল মালেকের ছেলে মোঃ নয়ন হোসেন (২৫) ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোঃ বিল্লাল হোসেন (২১) কে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, যশোর র‌্যাব-৬ এর নিয়মিত টহল দলের সদস্যরা বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের একটি আম বাগান এলাকার ইছামতি নদীর ধার দিয়ে টহল দিচ্ছিল। এ সময় দুইজন ব্যক্তিকে ভারত থেকে কয়েকটি বস্তা নিয়ে ইছামতি নদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে দেখে। এ সময় তাদেরকে ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয়। পরে ওই বস্তাগুলোর মধ্য থেকে ৭০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং নগদ সাড়ে ২৯ হাজার টাকা ও তিনটি মোবাইল ও জব্দ করা হয়েছে।

যশোর র‌্যাব – ৬ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গতকাল বিকেলে র‌্যাবের টহল দলের সদস্যরা সীমান্তের পুটখালী গ্রামে অভিযান চালিয়ে ৭০০ বোতল ফেনসিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আজ দুপুরে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews