1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

রেলের টিকিট না পেয়ে চলন্ত ট্রেনে স্কুলছাত্রীকে ধর্ষণ

  • প্রকাশিত: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ৮১ বার পড়া হয়েছে

লালমনিরহাট::লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষনের ঘটনায় রেলওয়ে এটেনডেন্ট আক্কাস আলীকে গ্রেপ্তার করে কোর্টে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় লালমনিরহাট জিআরপি থানায় মামলা দায়ের করেছে রেলওয়ে পুলিশ। ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বুধবার সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর বাড়ি ময়মনসিংহে। তার পরিবারের বিস্তারিত জানা যায়নি।

এই বিষয়ে লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী জানান, রাতে জয়দেবপুর রেল স্টেশনে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে ভূল বশত ষষ্ঠ শ্রেণীর ওই শিক্ষার্থী লালমনি এক্সপ্রেসে উঠে পড়ে। টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় ওই এটেনডেন্ট তার কক্ষে নিয়ে যায়।

এক পর্যায়ে কেবিন ফাকা পেয়ে সকাল আটটা/ সাড়ে আটটার দিকে তাকে ধর্ষণ করে। পরে মেয়েটির চেচামেচিতে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করে অভিযুক্ত আক্কাস আলীকে আটক করে।

এ ঘটনায় রেলওয়ে থানার এএসআই,রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করে কোর্টে পাঠানো হয়েছে। মেডিকেল টেস্টের জন্য ভুক্তভোগীকে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত মেয়েটির পরিবারের কারও সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews