1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার-প্রধানমন্ত্রী যাত্রী হয়রানি বন্ধে দালালমুক্ত করা হলো বেনাপোল চেকপোষ্ট কাস্টমস-ইমিগ্রেশন বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী কোটাবিরোধীদের আন্দোলন থামিয়ে আদালতে আসা উচিত-স্বরাষ্ট্রমন্ত্রী ডুমুরিয়ায় ঐতিহ্যবাহী রঘুনাথপুর হাইস্কুলের নতুন অডিটরিয়াম ভবন উদ্বোধন কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৪০ গাঁজা, ৭৫ পিস ইয়াবাসহ ৮ জন গ্রেফতার হোম না অ্যাওয়ে, যে জার্সি পরে ফাইনালে খেলবেন আর্জেন্টিনা ৪৩ হাজার শিক্ষার্থীকে জাল সনদ দিয়েছে বিশ্ববিদ্যালয় চীন সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার কোটা সংস্কার আন্দোলনকারীদের অন্য কেউ ইন্ধন দিতে পারে-ডিবি প্রধান

সবার উর্ধে হল মানবতা মানুষ মানুষ‌ই, সে যে ধর্মের‌ই হোক, ভ্রাতৃত্ববোধ থাকতে হবে- ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি

  • প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৭২ বার পড়া হয়েছে

অরুণ দেবনাথ ডুমুরিয়া(খুলনা)::বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের মন্ত্রী খুলনা -৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন সাংবাদিকরা হল জাতির বিবেক আর সবার উর্ধে হল মানবতা। সঠিক বিষয়ে জেনে সত্য সংবাদ পরিবেশন করলে সেটা জাতির জন্য কল্যাণ বয়ে আনতে পারে। মানুষ মানুষ‌ই,তাই সে যে ধর্মের‌ই হোক। সকলের প্রতি ভ্রাতৃত্ববোধ থাকতে হবে। তিনি আরও বলেন,দেশ এখন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। এ দেশ সকলের তাই সকলে মিলেমিশে কাজ করলে দেশ উন্নয়ন করা সম্ভব। তিনি তার বক্তব্যে আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন তা আমি শতভাগ পালনের চেষ্টা করবো এ জন্য সকলের সহযোগিতা দরকার। সমগ্র ভূমি ব্যবস্থাপনা ডিজিটাল পদ্ধতিতে আনার চেষ্টা চলছে। ভূমি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর আশ্বস্ত করেন তিনি।
শনিবার দুপুরে শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির আয়োজনে মন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কাজি আবদুল্লাহ। সাংবাদিক আনোয়ার হোসেন আকুঞ্জি ও মাহাবুবুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা, ওসি সুকান্ত সাহা, ইউপি চেয়ারম্যান গোপাল চন্দ্র দে, গাজী তৌহিদুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, শিক্ষক, রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, ঠিকাদার ও সমাজসেবক গন।
এর আগে তিনি সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান,ডুমুরিয়া মহাবিদ্যালয়ে শিক্ষক কর্মচারী ও উলা বাজারে স্থানীয়দের সাথে মতবিনিময়,যুব সংঘ মাঠে মাধ্যমিক পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং বিকেলে উপজেলা স্বাধীনতা স্মৃতি সৌধ চত্বরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews