1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

সুন্দর জীবন গঠনে সুস্থ সংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই -ভূমিমন্ত্রী

  • প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৭২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, সুন্দর জীবন গঠনে সুস্থ সংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই। শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সাথে সম্পৃক্ত থাকলে বিপথগামী হবে না। শিক্ষা, স্বাস্থ্য সবকিছুই খেলাধুলার মাধ্যমে বিকশিত হয়।
তিনি আজ (শনিবার) বিকালে খুলনার ডুমুরিয়া যুবসংঘ মাঠে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি উপজেলা পর্যায়ের ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার মান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। ছেলেমেয়েরা আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে বিজয় অর্জন করে দেশের সুনাম অক্ষুন্ন রেখেছে। যুব সমাজকে মাদক, স্মার্টফোনের অসক্তি থেকে দূরে রাখতে ক্রীড়ার প্রতি আগ্রহ বাড়াতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান ভূমিমন্ত্রী।
উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলম। স্বাগত বক্তৃতা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেবাশীষ কুমার বিশ্বাস।
অনুষ্ঠানে মন্ত্রী বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।
পরে ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ শহিদ জোবায়েদ আলী মিলনায়তনে ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বলেন, গণমাধ্যমকর্মীরা জাতির বিবেক। যাচাই-বাছাই করে সংবাদ পরিবেশন করলে সমাজ, জাতি ও দেশ উপকৃত হবে। খুলনার উন্নয়নে কাজ করার জন্য মন্ত্রী গণমাধ্যমর্কীদের সহযোগিতা কামনা করেন।
ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কাজি আবদুল্লাহের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শারমিন পারভীন রুমা, ভান্ডারপাড়া ইউনিয়ন পরিষদের গোপাল চন্দ্র দে, রুদাঘরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী তৌহিদ, ডুমুরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী ডুমুরিয়া স্বাধীনতা স্মৃতিসৌধ মাঠে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন। সকালে তিনি ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এবং উলা মাদ্রাসায় স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews