1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

বাগেরহাটে ঘর থেকে নারীর মরদেহ উদ্ধার

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধি::বাগেরহাটের মোরেলগঞ্জে বসত ঘর থেকে পারভিন বেগম(৫৪) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।৯৯৯-এ ফোন পেয়ে মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের গাবগাছিয়া গ্রামে নিজ বসত বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য ওই নারীর মরদেহ বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পারভিন বেগম মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের গাবগাছিয়া গ্রামের মজিবর রহমান শেখের প্রথম স্ত্রী। ঘরে শুধুমাত্র ওই নারী ও তার কলেজ পড়ুয়া মেয়ে হাফসা বেগম(২৫) ছিলেন। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না।
পুলিশ জানায়, ঘরের মধ্যে যে ঘুমানোর খাটের পাশে মেঝেতে পড়েছিল ওই নারীর মরদেহ।তার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। তার মেয়ে চুরি হয়েছে বলে জানিয়েছেন।কিন্তু চুরির ঘটনার বিষয়গুলোও রহস্যজনক। চুরি করতে ঘরে প্রবেশের আলামতও স্পষ্ট নয়। নারীর সাথে থাকা তার মেয়ের কথায়ও বেশকিছু অসংলগ্নতা রয়েছে। বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, বাগেরহাটের সদস্যগণ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন বলেন, ঘটনাটি রহস্যজনক। পারভিন বেগমের মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এখানে বেশকিছু ইস্যু রয়েছে। সববিষয় সামনে রেখে তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews