1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

খাশিলপুর মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ১০২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন খাশিলপুর মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার বিকেলে স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, শিক্ষার্থীদের আদর্শ মানুষ হিসেব গড়ে তুলতে লেখাপড়া যেমন জরুরী তেমনি খেলাধুলার চর্চাও জরুরী। একজন কৃতী খেলোয়াড় নিজের ভাগ্য পরিবর্তনের পাশাপাশি দেশকে বিশ্ব দরবারে পরিচিত করেন। এ জন্য শিক্ষার্থীদের ক্রীড়া চর্চায় উৎসাহী করতে সরকারীভাবে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। তিনি সরকারের পাশাপাশি এ বিষয়ে শিক্ষক ও অভিভাবকদের আন্তরিক হওয়ার আহবান জানান।
স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি এস এম মোরশেদ আহমেদ মনি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য এস এম খুরশিদ আহম্মেদ টোনা ও বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন।
অন্যান্যের মধ্যে সমাজসেবক সৈয়দ আব্বাস উদ্দিন, মো: দেলোয়ার হোসেন, খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, কেসিসি পরিচালিত ইসলামাবাদ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ আবু দারদা মো: আরিফ বিল্লাহ, নয়াবাটী হাজী শরিয়ত উল্লাহ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক শেখ জাহিদুজ্জামান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তৃতা করেন খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সিরাজুল ইসলাম।
দুপুরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক কেসিসি পরিচালিত নয়াবাটী হাজী শরিয়ত উল্লাহ বিদ্যাপীঠের সহকারী শিক্ষক আফরোজা পারভীন-এর বিদায় সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন।
স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ও কেসিসি’র সাবেক কাউন্সিলর শেখ খায়রুজ্জামান খোকা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর মো: শরিফুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর রাফিজা খানম ও প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম। স্বাগত বক্তৃতা করেন স্কুলের প্রধান শিক্ষক শেখ জাহিদুজ্জামান। স্কুল পরিচালনা পর্ষদের সদস্যসহ স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews