1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

ডুমুরিয়ায় মাসহ দুই শিশু’র মরদেহ উদ্ধার

  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে

অরুণ দেবনাথ, ডুমুরিয়া(খুলনা) ::খুলনার ডুমুরিয়া উপজেলার কোমলপুর গ্রামের সরদার পাড়ায় শনিবার সকাল ১১টায় মা ও তার শিশু পুত্র-কন্যার মরদেহ উদ্ধার হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, ৫ বছর আগে উপজেলার কোমলপুর গ্রামের আফছার সরদারের ছেলে মান্নান সরদারের(৩৫) সাথে সাজিয়াড়া গ্রামের ইসলাম গোলদারের মেয়ে ডলি বেগমের বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছরের ফতেমা খাতুন ও ৭ মাস বয়সী ওমর ফারুক নামে দু’টি সন্তান জন্ম নেয়। স্বামী মান্নান একটি বই’র কোম্পানিতে চাকরি করেন।
গতকাল সকাল ১১টার দিকে বাইরে থেকে বাড়ি ফিরে নিজ বসত ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে মা-কে সডেকে নিয়ে ওই দরজার খিড়কি ভেঙ্গে ঘরে ঢোকে। সেখানে স্ত্রী ডলি বেগমকে ঘরের আড়ার সঙ্গে শড়িতে ফাঁস দিয়ে ঝুলতে দেখেন। আর শিশু সন্তান ২টিকে নিথর দেহে বিছানায় পড়ে থাকতে দেখেন। দ্রæত তাদের উদ্ধার করে ডলি বেগমের মৃত্যু নিশ্চিত বুঝে ছেলে-মেয়েকে ডুমরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক নাঈম উদ্দিন বলেন, হাসপাতালে আসার আগেই শিশু ২টির মৃত্যু হয়েছিলো। আর ধারণা করছি বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে।
এ প্রসঙ্গে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা বলেন, মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। তবে মা ও ২ শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়েছে। মামালার বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews