1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

শেখ হাসিনার ওপর আস্থা রাখুন: ওবায়দুল কাদের

  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৮৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::সরকারের ওপর আস্থা না হারানোর আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার সৎ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। রাত জেগে তিনি দেশ ও মানুষের কথা ভাবেন। তাই সরকারের প্রতি আস্থা রাখুন।

শনিবার (২৭ জানুয়ারি) বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত গণতন্ত্র ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের খেলা শেষ, এখন খেলা রাজনীতির। দুর্নীতির বিরুদ্ধে সাম্প্রদায়িকতার বিরুদ্ধেও খেলা হবে। খেলা হবে হরতাল ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। ৩০ তারিখ আবার বিএনপির কালো পতাকা মিছিল। সেদিন আপনারা লাল-সবুজের পতাকা নিয়ে গণতন্ত্র, শান্তি ও উন্নয়ন সমাবেশ করবেন।

তিনি বলেন, কোথায় অক্টোবরের ২৮ তারিখ? কোথায় ছিলেন এতদিন গয়েশ্বর? বলেছিলেন, অলিগলি খুঁজে পাব না, কে পালিয়েছে? অলিগলি খুঁজে পাননি। এক দোকানে গিয়ে বলছেন, আওয়ামী লীগের গুন্ডারা আমাকে খুঁজছে। সেই দোকানদার বলে আমিও আওয়ামী লীগ। যাবে কোথায়? দেখতে দেখতে ১৫ বছর। সামনে আরও ৫ বছর। মানুষ বাঁচে কয় বছর? কবে হবে আন্দোলন? রোজার আগে না রোজার পর?

বিএনপি শোকের মিছিল করছে মন্তব্য করে কাদের বলেন, কালো পতাকা মানে কি? শোক মিছিল। ৩০ তারিখে আবার কালো পতাকা মিছিল ডাকছে। সেটাও ভুয়া। লোকজন নেই, জনগণ নেই, নেতাকর্মীরাও হতাশ। নেতাকর্মীরা এখন আর তারেকের ফরমায়েশে কান দেয় না।

সমাবেশে পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন, অপতৎপরতা ও অপ্রচারের বিগত দিনে বিএনপিকে যে ছাড় দেওয়া হয়েছে ভবিষ্যতে এ ছাড় দেওয়া হবে না।

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, কালো পতাকা কাকে দেখাবে? তাদের উচিত ছিলো যে সব নেতারা নির্বাচন বর্জন করেছে তাদের কালো পতাকা দেখিয়ে তৃণমূলের নেতাদের গ্রহণ করা। কিন্তু তারা সেটি না করে উল্টো সরকারেরকে কালো পতাকা দেখাচ্ছে। আগামী ৫ বছর বোকার মত ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকতে হবে বলেও মন্তব্য করেন এ মন্ত্রী

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, মুস্তফা জালাল মহিউদ্দিন, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews