1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

আগামীকাল থেকে সুপার সিক্স মিশন শুরু করছে বাংলাদেশের যুবারা

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৭৫ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক::আগামীকাল থেকে যুব বিশ্বকাপের সুপার সিক্স পর্ব শুরু করবে বাংলাদেশের যুবা ক্রিকেটাররা। সুপার সিক্সে নিজেদের প্রথম ম্যাচে কাল নেপালের বিপক্ষে মাঠে নামবে জুনিয়র টাইগাররা। ব্লুমফন্টেইনে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।

‘এ’ গ্রুটেন রানার্স-আপ হয়ে সুপার সিক্স নিশ্চিত করে বাংলাদেশ। ভারতের কাছে ৮৪ রানে হেরে টুর্নামেন্ট শুরু করলেও পরের দুই ম্যাচে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। পরের ম্যাচে আয়ারল্যান্ডকে ৬ উইকেটে ও যুক্তরাষ্ট্রকে ১২১ রানের বিশাল ব্যবধানে হারায় বাংলাদেশ। একটি হার ও দুই জয়ে ৪ পয়েন্ট অর্জন করে জুনিয়র টাইগাররা।

পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন ও ২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় দল হিসেবে সুপার সিক্সে ওঠে আয়ারল্যান্ড। সুপার সিক্স গ্রুপ-১-এ বাংলাদেশের সঙ্গে রয়েছে ভারত, আয়ারল্যান্ড এবং ‘ডি’ গ্রুপ থেকে আসা পাকিস্তান, নিউজিল্যান্ড ও নেপাল। ভারত ও পাকিস্তান ৪ পয়েন্ট করে নিয়ে খেলবে সুপার সিক্স। অন্যদিকে বাংলাদেশ ও আয়ারল্যান্ড ২ পয়েন্ট করে নিয়ে খেলবে সুপার সিক্স।

আয়ারল্যান্ড ও নেপালের কোনো পয়েন্ট না থাকায় গ্রুপ-১ থেকে সেমিফাইনালের দৌড়ে আছে বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও নিউজিল্যান্ড। সেমিফাইনাল খেলতে হলে সুপার সিক্সে দুই ম্যাচেই জিততে হবে বাংলাদেশকে। সেই সঙ্গে ভারত, পাকিস্তান ও নিউজিল্যান্ডের হারের দিকে তাকিয়ে থাকতে হবে জুনিয়র টাইগারদের।

সুপার সিক্সে দুই গ্রুপের সেরা দুই দল খেলবে সেমিফাইনাল। সুপার সিক্সের গ্রুপ-২-এ আছে অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও জিম্বাবুয়ে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews