1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

খেলাধুলা মনে আনন্দ দেয়, খারাপ কাজ থেকে দুরে রাখে-তালুকদার আব্দুল খালেক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খেলাধুলা মনে আনন্দ দেয়, খারাপ কাজ থেকে দুরে রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করা শিক্ষার্থীর কর্তব্য ও দায়িত্ব।
তিনি বৃহস্পতিবার বিকালে জিলা স্কুল মাঠে ৫২তম উপ-আঞ্চলিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
সিটি মেয়র বলেন, বর্তমান সরকার খেলাধুলার উন্নয়নে কাজ করে যাচ্ছে। আমাদের ছেলেমেয়েরা ক্রীড়ার মাধ্যমে দেশের সুনাম অর্জন করেছে। শিক্ষার্থীদের লেখাপড়ার সাথে সাথে গুরুত্বের সাথে খেলাধুলা করা দরকার। শারীরিকভাবে অসুস্থ থাকলে কর্মময় জীবন লাভ করা যায় না। সরকার খেলাধুলাকে গুরুত্ব দিয়ে জেলা ও উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করেছে। ছাত্র-ছাত্রীদের খেলাধুলায় অনুপ্রাণিত করতে হবে। খেলাধুলা শরীর গঠনের অন্যতম মাধ্যম। খেলার জয় ও পরাজয় মেনে নিয়েই শিক্ষার্থীদের সামনে এগুতে হবে।
খুলনা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা দপ্তরের উপপরিচালক খোঃ রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা দপ্তরের আঞ্চলিক পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ, উপপরিচালক (কলেজ) এসকে মোস্তাফিজুর রহমান ও জেলা শিক্ষা অফিসার ফারহানা নাজ। পরে সিটি মেয়র বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews