1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

জীবনে প্রতিষ্ঠা লাভের জন্য উচ্চতর ডিগ্রি অর্জনের কোন বিকল্প নেই-সিটি মেয়র

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিক্ষার্থীদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভবকদের আরো দায়িত্বশীল হতে হবে। পাশাপাশি শিক্ষার্থীদেরও লেখা-পড়ায় আরো মনোযোগী হতে হবে। জীবনে প্রতিষ্ঠা লাভের জন্য উচ্চতর ডিগ্রি অর্জনের কোন বিকল্প নেই বলে তিনি মন্তব্য করেন।
সিটি মেয়র বৃহস্পতিবার সকালে নগরীর আহছানউল্লাহ কলেজ ক্যাম্পাসে আয়োজিত পিঠা উৎসব ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি বেলুন উড়িয়ে ও ফিতা কেটে পিঠা উৎসবের উদ্বোধন করেন।
বিভিন্ন স্বাধ ও বর্ণের পিঠাকে আবহমান বাঙালির ঐতিহ্য হিসেবে উল্লেখ করে তিনি বলেন, নগর সভ্যতায় বাঙালির এ ঐতিহ্য ¤øান হওয়ার উপক্রম হয়েছে। বাঙালি সংস্কৃতিকে উজ্জীবিত রাখতে তিনি সকল শিক্ষা প্রতিষ্ঠানে এ ধরণের পিঠা উৎসব আয়োজনের ওপর গুরুত্বরোপ করেন।
কলেজের অধ্যক্ষ শহিদুল হক মিন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক আতিকুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও জর্জ কোর্টের আইন কর্মকর্তা এ্যাড. আইয়ুব আলী শেখ। কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
দুপুরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর সোনাডাঙ্গাস্থ খুলনা কলেজিয়েট স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন। স্কুলের প্রধান শিক্ষক শেখ রিজাউল করিম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: নূর ইসলাম ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: ইউসুফ আলী খান। অনুষ্ঠানে সিটি মেয়র বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং তাদের হাতে সম্মাননা পুরস্কার তুলে দেন। স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews