1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

মৃত পুনম নিজেই জানালেন ‘বেঁচে আছি’

  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক::সমালোচিত মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে নিজের মৃত্যুর খবর রটিয়ে নিজেই আবার বললেন তিনি মারা যাননি। এক ভিডিও বার্তায় নিজেই তথ্যটি জানিয়েছেন ।

পুনম জানান, নিজেই ছড়িয়েছিলেন মৃত্যুর খবর। এর জন্য ক্ষমাও চাইলেন। সেইসঙ্গে জানান ভুয়া খবর ছড়ানোর কারণ। জরায়ু-মুখের ক্যানসার নিয়ে নারীদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তার উদ্দেশ্য।

সম্প্রতি ভারতের অন্তর্বতী বাজেট পেশের দিন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণও কিশোরী মেয়েদের জরায়ু-মুখের ক্যানসার নিরাময়ের টিকার প্রসঙ্গ উল্লেখ করেন। তার পরদিনই পুনেমর এই পোস্ট। গোটা একদিন টানটান রহস্য। তবে কি অর্থমন্ত্রীর কথাকে গুরুত্ব দিয়ে এমন কাণ্ড ঘটালেন তিনি! জল্পনা রয়েই গেল।

এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম থেকে তার মৃত্যুর খবর প্রকাশ করা হয়। সেখানে জানানো হয়, জরায়ুমুখের ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি।

পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম পোস্টে লেখা ছিল, ‘এই সকালটা আমাদের জন্য খুব খারাপ। আমরা পুনমকে হারিয়ে ফেলেছি। সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে তার। ওর সংস্পর্শে যে বা যারা এসেছিলেন, প্রত্যেককেই ভালোবেসেছিলেন পুনম। এই সময়টা আমাদের জন্য খুবই দুঃখের। অনুরোধ করা হচ্ছে সকলে, এই সময় আমাদের একা ছেড়ে দিন।’

উত্তরপ্রদেশের কানপুরের মেয়ে পুনম। বলিউডে অভিষেক হয় ২০১৩ সালে ‘নাশা’ ছবির মাধ্যমে। তেমনভাবে প্রভাব ফেলতে পারেননি বড়পর্দায়। ধীরে ধীরে নীল ছবির জগতে পরিচিতি বাড়তে থাকে তার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews