1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
ঐতিহাসিক পলাশী দিবস আজ কলকাতা-খুলনা চলাচলকারী ‘বন্ধন এক্সপ্রেস’ ২ দিন বন্ধের পর চলাচল শুরু পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ পাইকগাছায় লোনাপানি কেন্দ্রের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত পবিত্র কাবা শরীফের চাবি রক্ষক সালেহ আল-শায়বার মৃত্যু হজের ফিরতি ফ্লাইট দেশে ফিরেছেন ৩৯২০ হাজি, সৌদিতে মৃত্যু ৩৫ বাংলাদেশি হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠক: ১০ সমঝোতা স্মারক সই ছাগলকাণ্ডে আলোচিত সেই ইফাত মাকে নিয়ে দেশ ছেড়েছেন ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে সম্মত-প্রধানমন্ত্রী রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বাড়াতে হবে-পরিবেশ মন্ত্রণালয়

খুলনা বিভাগীয় ট্রাংকলরি সাধারণ শ্রমিকদের উদ্যোগে নতুন কার্ড প্রদানের সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৭ বার পড়া হয়েছে

মোঃ জাহিদুল ইসলাম:: খুলনা বিভাগীয় ট্রাংকলরি শ্রমিক ইউনিয়ন রেজি নং- ১৭১৭ এর সাধারণ শ্রমিক বৃন্দের উদ্যোগে নতুন কার্ড প্রদানের সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
মঙ্গলবার সকালে খালিশপুর বিআইডিসি রোডের নতুন রাস্তা মোড়ে সংগঠনের নিজস্ব কার্যালয়ের সামনে নতুন শ্রমিকদের কার্ড প্রদানের বিরুদ্ধে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন সংগঠনের সাধারণ শ্রমিকরা।
সংগঠনের সাবেক কোষাধ্যক্ষ মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে বক্তৃতা করেন, খুলনা বিভাগীয় ট্রাংকলরি শ্রমিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারেফ হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ-সাধারণ সম্পাদক মোঃ রমজান শেখ, সাবেক সমাজকল্যাণ সম্পাদক মোঃ আহের আলী, প্রবীণ সদস্য মোঃ নজরুল ইসলাম, সাবেক প্রচার সম্পাদক মোঃ এমদাদুল হক, সদস্য মোঃ আব্দুর রহমান, মোঃ সুমন, মোঃ রিপন, মোঃ জুয়েল, মোঃ উজ্জল সহ আরো অনেকে।
এ সময় বক্তারা বলেন, বিগত তিন বছর আগে যখন অনেক সদস্য ভুক্তির আবেদন জানান, তখন কার্ড প্রদান না করে গত ৩ ফেব্রুয়ারি সাধারণ সভার পরে যখন ভোটের আর মাত্র ২০দিন বাকি সেই মুহূর্তে নতুন কার্ড প্রদান করার সিদ্ধান্তকে বাতিলের দাবিতে তাদের এই মানববন্ধন কর্মসূচি।
তাদের আশঙ্কা যদি এত স্বল্প সময়ের মধ্যে কার্ড প্রদান করা হয় তাহলে কিছু বহিরাগত মানুষ শুধুমাত্র ভোট ব্যাংক বাড়ানোর জন্য স্বার্থান্বেষী কতিপয় মহলের উদ্দেশ্য হাসিল করতে পারে।
যে কারণে প্রকৃত শ্রমিক হওয়া সত্ত্বেও এই মুহূর্তে তারা কেউই কার্ড নিতে চান না। আগামী ভোটের পরেই তারা তাদের কার্ড নিতে চান বলে জানান সাধারণ শ্রমিকরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews