1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

সংরক্ষিত নারী আসনে,মনোনয়ন নিলেন অপু-সাবা-নিপুণ

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮২ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক::সম্প্রতি আলোচিত দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য চিত্র নায়িকাদের বেশ আনাগোনা দেখা যাচ্ছে। নারী আসনে থাকার লক্ষ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন ৩ অভিনেত্রী অপু-সাবা-নিপুণ।

সবার আগে ফরম সংগ্রহ করেছেন অভিনেত্রী সোহানা সাবা। এরপর চিত্রনায়িকা অপু বিশ্বাস মনোনয়ন সংগ্রহ করেছেন। বাদ যাননি আরেক চিত্রনায়িকা নিপুণ আক্তারও। আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকলে তাঁরা সকলেই মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করার সময় নায়িকা সোহানা সাবা বলেন, আমার বাবা ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। বাবার আদর্শে আমিও আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে চাই।

এর আগে সাবা সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তবে তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। কিন্তু তিনি সরাসরি রাজনীতিতে অংশ নেবেন তা ভাবতে পারেননি। তবে সবাইকে তাক লাগিয়ে দিয়ে সরাসরি রাজনীতিতে অংশ নিচ্ছেন সোহানা সাবা।

এছাড়া মনোনয়ন ফরম সংগ্রহ করছেন চিত্রনায়িকা নিপুণও। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। জানা গেছে, নিপুণ আক্তার চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন।

মূলত, দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়ার তারিখ এমধ্যে নির্ধারণ হয়েছে।

আগ্রহী পার্থীরা মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।
বৃহস্পতিবার পর্যন্ত এ সময়ে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

ঢাকা, ময়মনিসংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ কার্যালয়ের দ্বিতীয় তলায় এবং রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র তৃতীয় তলায় বিতরণ করা হচ্ছে। বাকী সব বিভাগের মনোনয়নপত্র নিচ তলায় জমা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews