1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার-প্রধানমন্ত্রী যাত্রী হয়রানি বন্ধে দালালমুক্ত করা হলো বেনাপোল চেকপোষ্ট কাস্টমস-ইমিগ্রেশন বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী কোটাবিরোধীদের আন্দোলন থামিয়ে আদালতে আসা উচিত-স্বরাষ্ট্রমন্ত্রী ডুমুরিয়ায় ঐতিহ্যবাহী রঘুনাথপুর হাইস্কুলের নতুন অডিটরিয়াম ভবন উদ্বোধন কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৪০ গাঁজা, ৭৫ পিস ইয়াবাসহ ৮ জন গ্রেফতার হোম না অ্যাওয়ে, যে জার্সি পরে ফাইনালে খেলবেন আর্জেন্টিনা ৪৩ হাজার শিক্ষার্থীকে জাল সনদ দিয়েছে বিশ্ববিদ্যালয় চীন সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার কোটা সংস্কার আন্দোলনকারীদের অন্য কেউ ইন্ধন দিতে পারে-ডিবি প্রধান

খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃবৃন্দ নগর ভবনে সিটি মেয়র এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮১ বার পড়া হয়েছে

কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর নিকট থেকে শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ গ্রহণ করেন প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ (বৃহস্পতিবার) সকালে নগরভবনে কেসিসি’র কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ প্রদান করেছেন। শুদ্ধাচার পুরস্কারের জন্য গঠিত কেসিসি’র যাচাই-বাছাই কমিটি মূল্যায়ন সূচক অনুযায়ী প্রাপ্ত নম্বর বিবেচনাপূর্বক এ পুরস্কার প্রদানের জন্য মনোনীত করেছে।

সর্বোচ্চ নম্বর পেয়ে কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম, পূর্ত বিভাগের উপসহকারী প্রকৌশলী আজিজুন নাহার বেলা এবং ভেটেরিনারি দপ্তরের কুকুর ধরা শ্রমিক আব্দুল জলিল খা পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। সিটি মেয়র মনোনীত কর্মকর্তা ও কর্মচারীর হাতে সনদ পত্র, সম্মাননা ক্রেস্ট ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ তুলে দেন।

কেসিসি’র প্রধান রাজস্ব কর্মকর্তা সানজিদা বেগম, প্রধান প্রকৌশলী মশিউজ্জামান খান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা, চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, ভেটেরিনারি অফিসার ড. পেরু গোপাল বিশ্বাসসহ কর্মকর্তা-কর্মচারীগণ এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাষ্ট্রীয় প্রতিষ্ঠানসহ সমাজে সুশাসন প্রতিষ্ঠার ল্েয সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের জন্য সরকার “শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা-২০১৭” প্রণয়ন করে। পরবর্তীতে সময়ের প্রয়োজনে শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা-২০১৭ পরিবর্তন, পরিবর্ধন, পরিমার্জন, সংশোধন ও সমন্বয় সাধনপূর্বক এটিকে আরো বেশী কার্যকর ও যুগোপযোগী করার ল্েয শুদ্ধাচার পুরস্কার প্রদান সংশোধন নীতিমালা-২০২১ প্রণয়ন করা হয়। উল্লিখিত নীতিমালার আলোকে প্রতি অর্থবছরে এ পুরস্কার প্রদান করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews