1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

খুলনায় ১৭তম শিশুদের শিক্ষা ও আনন্দ ভ্রমণ ক্যাম্পের উদ্বোধন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::১৭তম শিশুদের শিক্ষা ও আনন্দ ভ্রমণ ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠান আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় খুলনার মহেশ^রপাশা সরকারি শিশু পরিবার (বালক) প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের পরিচালক মোঃ তবিবুর রহমান।
প্রধান অতিথির বক্তৃতায় পরিচালক বলেন, শিশুরাই দেশ ও জাতির ভবিষ্যৎ। তারাই আগামীতে দেশ পরিচালনায় নেতৃত্ব দেবে। এজন্য শিশুদের পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। শিশুদের অধিকার রক্ষায় সকলকে এগিয়ে আসতে হবে। শিশুদের একটি লক্ষ্য নিয়ে সামনে এগুতে হবে। লক্ষ্য না থাকলে জীবনে উন্নতি করা যায় না। তিনি আরও বলেন, শিশুদের মধ্যে ভালো গুণাবলী থাকা প্রয়োজন। পরিশ্রম করতে হবে, সময়কে ভালো কাজে ব্যবহার করতে হবে। পরিশ্রম ছাড়া কেউ উন্নতি করতে পারেনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার শোয়াইব আহমাদ, সমাজসেবা দপ্তরের উপপরিচালক খান মোতাহার হোসেন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট ডাঃ দিদারুল আলম, এটিএন বাংলা খুলনার ব্যুরো প্রধান এস এম হাবিব ও বাংলাদেশের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী-সমাজসেবী মাসুদ মাহমুদ। এতে সভাপতিত্ব করেন ১৭তম শিশুদের শিক্ষা ও আনন্দ ভ্রমণ ক্যাম্পের অধ্যক্ষ আশরাফ উদ্দিন নজু। স্বাগত বক্তৃতা করেন শিশুদের শিক্ষা ও আনন্দ ভ্রমণ ক্যাম্পের মহাসচিব মাফরুদা ইয়াছমিন। শুভেচ্ছা বক্তৃতা করেন ১৭তম শিশুদের শিক্ষা ও আনন্দ ভ্রমণ ক্যাম্পের আহবায়ক বিধান চন্দ্র রায়। নারী ও শিশু উন্নয়ন পরিষদ (নাশিউপ) এই অনুষ্ঠানের আয়োজন করে।

এই ক্যাম্পে দেশের বিভিন্ন অঞ্চলে একশত ৫০ জন শিশু অংশ নেন। এই শিশুরা খুলনা বিভাগের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews