1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

পাকিস্তানে চলছে ৫৩ কেন্দ্রে পুনর্নির্বাচন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪২ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক::পাকিস্তানে চলছে পুনর্নির্বাচন। সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যম ডন জানায়- দেশটির খুশাব, কোহট ও ঘোটকির ৫৩ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে।

মূলত, ৮ ফেব্রুয়ারি দেশটির সাধারণ নির্বাচনের দিন ওই সব অঞ্চলের কেন্দ্রগুলোতে সহিংসতার ঘটনা ঘটে। তখন বিক্ষুব্ধ জনতা ব্যালট পেপার ছিনতাই করে সেগুলো পুড়িয়ে দিয়েছিল। এর জেরে ওইদিন ভোটগ্রহণ বন্ধ রাখা হয়।

ওই সময় নির্বাচন কমিশন (ইসিপি) জানিয়েছে, কোনও প্রকার বিরতি ছাড়াই বিকেল ৫টা পর্যন্ত পুনর্নির্বাচন চলবে। পূর্ণাঙ্গ ফলাফল জমা দেওয়ার পরই এসব আসনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

গত সপ্তাহে একটি ন্যাশনাল অ্যাসেম্বলি (এনএ) বা জাতীয় পরিষদ এবং দুটি প্রাদেশিক বিধানসভা কেন্দ্রের কয়েকটি ভোটকেন্দ্রে পুনরায় ভোটগ্রহণের নির্দেশ দিয়েছিল ইসিপি।

এদিকে, বেলুচিস্তানের হাব শহরে ভোট পুনরায় গণনার সময় সহিংসতার ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১৩ জন।

সংবাদমাধ্যম ডন এই খবর জানায়, গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) শহরটির রিটার্নিং অফিসারের কার্যালয়ের বাইরে এই ঘটনা ঘটেছে। ভোট গণনার সময় বেলুচিস্তান আওয়ামী পার্টি (বিএপি) এবং পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) এর প্রার্থীদের সমর্থকদের মধ্যে সশস্ত্র সংঘর্ষ বাঁধলে এই হতাহতের ঘটনা বেঁধে যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews