1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

ভালবাসা দিবসে স্ত্রীর কাটা মাথা নিয়ে পুরো গ্রাম ঘুরল যুবক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৭ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক::সবাইতো কতভাবেই ভালোবাসা দিবস উদযাপন করেন। কেউ নিজেদের প্রিয়জনকে বিভিন্ন রকমের উপহার দেন আবার কেউ নিজের ভালোবাসার মানুষকে নিয়ে ঘুরতে যান আরও কত কী করেন।

কিন্তু এবারের ভালোবাসা দিবসে নিজের স্ত্রীকে হত্যা করেছেন এক স্বামী। শুধু তাই নয় স্ত্রীকে হত্যার পর তার বিচ্ছিন্ন মাথা হাতে নিয়ে পুরো গ্রাম ঘুরে বেড়িয়েছেন ওই যুবক। এমন নির্মম ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরের চিস্তিপুর গ্রামে।

ইতোমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে ওই অভিযুক্ত যুবককে। তার নাম গৌতম গুছাইত। তার স্ত্রীর নাম ফুলরানি গুছাইত।

জানা গেছে, বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকেই গৌতম গুছাইত নামের অভিযুক্ত ওই ব্যক্তির সঙ্গে তার স্ত্রীর বাকবিতণ্ডা ও ঝগড়া হয়। একসময় রাগের বশে ওই ব্যক্তি দা দিয়ে স্ত্রীর ঘাড় থেকে মাথা কেটে আলাদা করে ফেলেন। এরপর একহাতে রক্তমাখা দা অন্য হাতে চুলের মুঠি ধরা স্ত্রীর কাটা মাথা নিয়ে গ্রামের সড়কে ঘুরতে থাকেন গৌতম। কাছে আসলেই হত্যার হুমকি ও হুঁশিয়ারি দিতে থাকে গ্রামের মানুষজনকে। পরে রাস্তায় পাশে একটি বেঞ্চে বসেও থাকতে দেখা যায় তাকে।

স্ত্রীকে খুন করে মাথা হাতে রীতিমতো পুলিশের জন্য অপেক্ষা করতে দেখা যায় ওই ব্যক্তিকে। কিন্তু কেউ ওই ব্যক্তির কাছে যেতে সাহস পাচ্ছিলেন না। সাহস করে এগিয়ে যাওয়া এক ব্যক্তির ধারণ করা ভিডিও-তে অভিযুক্তকে বলতে শোনা যায় ‘আমি ভারতের মাটিকে প্রণাম করি। এই সরকারের পুলিশ অনেকক্ষণ খুন করার পরেও এখনও এসে পৌঁছাল না।’

এদিকে কী কারণে এমন ভয়াবহ ঘটনা, সেই বিষয়ে মন্তব্য করেনি পুলিশ। তবে প্রাথমিক তদন্তে স্থানীয় পটাশপুর পুলিশের ধারণা পরকীয়া সন্দেহের কারণেই এই হত্যাকাণ্ড।

প্রাথমিকভাবে আরও জানা গেছে অভিযুক্ত যুবক মানসিক ভারসাম্যহীন। মাস চারেক আগে আলিপুর চিড়িয়াখানায় বাঘের খাঁচায় ঢুকে পড়েছিলেন এই ব্যক্তি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews