1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে স্পনসরে ফিরল রবি

  • প্রকাশিত: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::দেশের শীর্ষ ৪.৫-জি টেলিকম সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। এর মাধ্যমে টাইগারদের সাথে গৌরবময় পথচলার দ্বিতীয় অধ্যায় শুরু করেছে প্রতিষ্ঠানটি। স্পনসর হিসেবে চলতি বছরের ফেব্রুয়ারি থেকে ২০২৭ সালের জুলাই পর্যন্ত সাড়ে তিন বছরের জন্য ৫০ কোটি টাকায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে চুক্তিবদ্ধ হয়েছে রবি।

ব্র্যান্ড স্লোগান ‍‍`পারবে তুমিও‍‍`-এর চেতনাকে ধারণ করে আজ শুক্রবার মিরপুর ক্রিকেট স্টেডিয়াম মাঠে বিষয়ক চুক্তি স্বাক্ষর করে বিসিবি ও রবি। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এমডি ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও), রাজীব শেঠি, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চুক্তি স্বাক্ষরের আনুষ্ঠানিকতা শেষে বিসিবি‍‍`র প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন এক সংবাদ সম্মেলনের মাধ্যমে স্পনসর হিসেবে রবি‍‍`র নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত রবি বিসিবি‍‍`র স্পনসর হিসেবে যুক্ত ছিল। এই সময়ের মধ্যে জাতীয় ক্রিকেট দল পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা এবং ভারতের বিরুদ্ধে ব্যাক টু ব্যাক ওয়ানডে সিরিজ জয়ের স্মরণীয় সাফল্য অর্জন করে।
বাংলাদেশের মানুষের কাছে ক্রিকেট এক অবিরাম ভালোবাসার নাম।

বিশ্বমঞ্চে বাংলাদেশ ক্রিকেটের যে কোনো অর্জন দেশের মানুষ ও পুরো দেশকে দারুণভাবে ঐক্যবদ্ধ করে সামনে এগোনোর অনুপ্রেরণা দেয়। ব্র্যান্ড স্লোগান ‍‍`পারবে তুমিও‍‍`-এর চেতনাকে ধারণ করে ক্রিকেটের মাধ্যমে অদম্য বাংলাদেশকে এগিয়ে নিতে চায় রবি।

রবি‍‍`র এমডি ও সিইও রাজীব শেঠি বলেন, ” এ দেশের ক্রিকেটের অনেক প্রথম‍‍`- সাফল্যের সাথে রবি‍‍`র নামটি যুক্ত। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, রবি‍‍`র পারবে তুমিও। চেতনায় উদ্দীপ্ত হয়ে টাইগাররা আগামীতেও বিশ্বমঞ্চে আরও বড় বড় সাফল্য বাংলাদেশের জন্য নিয়ে আসবে। বাংলাদেশ ক্রিকেটের সাথে আবারও নিবিড়ভাবে যুক্ত হওয়ার সুযোগ পেয়ে রবি গর্বিত। সব বাধা পেরিয়ে সামনে এগোনোর এ রোমাঞ্চকর

যাত্রায় রবিকে সব সময় পাশে পাবে বাংলাদেশ ক্রিকেট।” বাংলাদেশ ক্রিকেটের সাথে নতুন এ যাত্রায় রবি‍‍`কে স্বাগত জানিয়ে বিসিবি‍‍`র সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, “জাতীয় দলের স্পনসর হিসেবে রবি‍‍`র মতো প্রতিষ্ঠানকে পাশে পেয়ে বিসিবি আনন্দিত। এ পার্টনারশিপের মাধ্যমে সামনের দিনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews