1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার-প্রধানমন্ত্রী যাত্রী হয়রানি বন্ধে দালালমুক্ত করা হলো বেনাপোল চেকপোষ্ট কাস্টমস-ইমিগ্রেশন বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী কোটাবিরোধীদের আন্দোলন থামিয়ে আদালতে আসা উচিত-স্বরাষ্ট্রমন্ত্রী ডুমুরিয়ায় ঐতিহ্যবাহী রঘুনাথপুর হাইস্কুলের নতুন অডিটরিয়াম ভবন উদ্বোধন কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৪০ গাঁজা, ৭৫ পিস ইয়াবাসহ ৮ জন গ্রেফতার হোম না অ্যাওয়ে, যে জার্সি পরে ফাইনালে খেলবেন আর্জেন্টিনা ৪৩ হাজার শিক্ষার্থীকে জাল সনদ দিয়েছে বিশ্ববিদ্যালয় চীন সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার কোটা সংস্কার আন্দোলনকারীদের অন্য কেউ ইন্ধন দিতে পারে-ডিবি প্রধান

খুলনায় জামিয়া সিরাতুল মুস্তাকিমের নির্মাণ কাজের ফলক উম্মোচন

  • প্রকাশিত: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

মোঃ জাহিদুল ইসলাম ::মোস্তফার মোড় থেকে কৈয়া লিংক রোড সংলগ্ন মালেকা কাশেম মেমোরিয়াল ট্রাস্ট এর এনসিয়েন্ট মনুমেন্ট হোমস (বৃদ্ধাশ্রম) এবং জামিয়া সিরাতুল মুস্তাকিম এর অনুষদ রিসার্চ ইনস্টিটিউট অফ হোলি কুরআন এর ফলক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।
ফলক উদ্বোধন ও দোয়া মোনাজাত শেষে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন মেয়র তালুকদার আব্দুল খালেক।
প্রতিষ্ঠাতা ড. মোঃ নজরুল ইসলাম এর ভাতিজা মল্লিক হাফিজুর রহমান এর সভাপতিত্ব ধর্মীয় ও সামাজিক এই প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে
বিশেষ অতিথি ছিলেন,১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শেখ হাসান ইফতেখার চালু,সভাপতি শেখ আবিদ উল্যাহ, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ড. মোঃ নজরুল ইসলাম এর আস্থাভাজন ওয়াহিদুজ্জামান খোকা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগর, খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক হামীম ইসলাম আবির, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রুহুল আমিন,ধর্ম বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মুন্সি আব্দুর রাজ্জাক,মনির হোসেন, মোহাম্মদ আল ইমরান,৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া সহ প্রমুখ।
এসময় প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, মা-বাবা বোঝা নয়,তারা আমাদের বড় আপনজন। তাদের প্রতি প্রতিটি সন্তানের দায়িত্ব ও কর্তব্য রয়েছে। এরপরেও সমাজের কিছু মানুষ বৃদ্ধ বয়সে অবহেলার শিকার হন। সেজন্য সমাজের বিত্তবান মানুষেরা এসব প্রতিষ্ঠানে সাহায্যের হাত বাড়ালে অন্তত ওইসব অবহেলিত বৃদ্ধ মানুষেরা শেষ বয়সে কিছুটা হলেও শান্তি পাবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews