1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

বাগেরহাটে সুপারি চুরির প্রতিবাদ করায় ভাতিজার হাতে প্রান গেলো চাচার

  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

প্রতিকী ছবি

বাগেরহাট প্রতিনিধি::বাগেরহাটের মোল্লাহাটে সুপারি চুরিকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের ছেলের ছুরিকাঘাতে চাচা জামিল সরদার (৫৫) নিহত হয়েছেন। এ সময় ঠেকাতে এসে আহত হরয়ছেন আরও দুইজন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে মোল্লাহাট উপজেলার জয়ডিহি দাঁড়িয়াঘাটা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ এহত্যাকান্ডের ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান শুরু করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা দায়ের হয়নি।
নিহত জামিল সরদার মোল্লাহাট উপজেলার জয়ডিহি দাঁড়িয়াঘাটা গ্রামের সাহেব সরদারের ছেলে। তার এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।
নিহতের ছেলে শামিম বলেন, বাবার চাচাতো ভাই শাহাদাত চাচার পানিতে ভিজিয়ে রাখা এক বস্তা সুপারি চুরি করে আরেক চাচা ইসরাফিলের ছেলে রইজ। এনিয়ে সকালে ফজরের নামাজ শেষে বাড়ির সামনে রাস্তার উপরে রইজের বাবা ইসরাইল সরদারের কাছে চুরির বিষয়টি নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রইজ সরদার দৌড়ে এসে আমার বাবাকে ছুরি দিয়ে আঘাত করে। ঠেকাতে এলে দেলোয়ার সরদার ও সবুজ সরদার নামের দুইজনকে পিটিয়ে আহত করে আহত করে রইজ সরদার ও তার বাবা ইসরাফিল সরদার। বাবা হত্যার দৃষ্টান্তমুলক বিচার চাই।
সুপারি চুরির প্রতিবাদ করায় আপন চাচাতো ভাইয়ের ছেলের ছুরির আঘাতে প্রান হারাতে হয়েছে চাচা জামিল সরদারের।এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবি জানিয়েছেন এলাকাবাসিও।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আশরাফুল আলম বলেন, সুপারি চুরিকে কেন্দ্র করে চাচাতো ভাই ইসরাইল সরদার ও তার ছেলে রইজ সরদার ক্ষিপ্ত হরয় ওঠে। ছুরি দিয়ে জামিল সরদারকে কুপিয়ে আহত করে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ সময় দেলোয়ার সরদার ও সবুজ সরদার নামে আরো দুইজন আহত হরয়ছেন। তাদেরকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হরয়ছে। হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশের ৩টি টিম অভিযান পরিচালনা করছে। মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews