1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

বেইলি রোড ট্র্যাজেডিতে শোকে স্তব্ধ ক্রিকেটাররা

  • প্রকাশিত: শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক::রাজধানীর বেইলি রোডের ট্র্যাজেডির ঘটনায় শোকে স্তব্ধ গোটা দেশ। এমন একটি মুহূর্তে মিরপুর শের-ই-বাংলায় আজ হবে দশম বিপিএলের ফাইনাল। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশালের ম্যাচ দিয়ে পর্দা নামতে যাচ্ছে টি-টোয়েন্টির এই আসরের। ম্যাচের আগে বেইলি রোডের ট্র্যাজেডির জন্য এক মিনিট নীরবতা পালন করা হবে। টসের পর সন্ধ্যা ৬টা ২০ মিনিটে দুই দলের খেলোয়াড়, ম্যাচ অফিসিয়ালরা মাঠে উপস্থিত হবেন। দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করবে পুরো স্টেডিয়াম।

এদিকে বেইলি রোডের ঘটনায় শোকে স্তব্ধ ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন তারা। জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত লিখেছেন, ঢাকার বেইলি রোড অগ্নিকাণ্ডে ৪৬ জনের মর্মান্তিক ক্ষয়ক্ষতিতে শোকস্তব্ধ পরিবারের সঙ্গে সংহতি প্রকাশ করছি। বিধ্বংসী এই ঘটনায় ক্ষতিগ্রস্ত সকলের পাশে আছি। আল্লাহ শোকাহত পরিবারগুলোকে সান্ত্বনা দান করুন এবং এই হৃদয়বিদারক ক্ষতিতে ক্ষতিগ্রস্ত সকলকে রহম করুন।

সাকিব আল হাসান লিখেছেন, আমরা শোকাহত। বেইলি রোডের ট্র্যাজেডিতে ক্ষতিগ্রস্ত এবং ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি আমাদের সহানুভূতি ও প্রার্থনা রয়েছে। তামিম ইকবাল লিখেছেন, ‘বেইলি রোডের ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি। আমাদের বদলানো উচিত নয়তো কখনো এর পরিবর্তন হবে না! মুশফিকুর রহিম লিখেছেন, আসুন আমরা তাদের বিদেহী আত্মার জন্য প্রার্থনা করি যারা গতকাল দুর্ভাগ্যজনক অগ্নিকাণ্ডের সময় প্রাণ হারিয়েছিলেন…আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।

জাতীয় দলের পেসার শরিফুল ইসলাম লিখেছেন, গতকাল ঢাকার বেইলী রোডের একটি বহুতল ভবনে অত্যন্ত হৃদয়বিদারক ও মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। এই দূর্ঘটনায় প্রাণ হারানো সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও চিকিৎসাধীন সকলের দ্রুত সুস্থতা করছি। প্রতিটি পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

তাসকিন আহমেদ লিখেছেন, বেইলি রোডের ফায়ার ট্র্যাজেডির খবরে গভীরভাবে শোকাহত। আমার প্রার্থনা সেই সমস্ত ক্ষতিগ্রস্থ এবং বিদেহী আত্মার প্রতি। যারা আহত হয়েছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

মিরাজ লিখেছেন, গতকাল ঢাকার বেইলী রোডের একটি ভবনে ঘটা মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় ইতোমধ্যেই প্রাণ হারিয়েছেন প্রায় অর্ধশত মানুষ। এই দূর্ঘটনায় প্রাণ হারানো সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং কঠিন সময়ের মধ্যে যাওয়া তাদের পরিবার ও ক্ষতিগ্রস্ত সকলের প্রতি আমার গভীর সমবেদনা। সাথে ভয়ংকর এই অগ্নিকাণ্ডে আহত অবস্থায় হাসপাতালে থাকা সকলের দ্রুত সুস্থতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews