1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
সর্বশেষ :
পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ পাইকগাছায় লোনাপানি কেন্দ্রের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত পবিত্র কাবা শরীফের চাবি রক্ষক সালেহ আল-শায়বার মৃত্যু হজের ফিরতি ফ্লাইট দেশে ফিরেছেন ৩৯২০ হাজি, সৌদিতে মৃত্যু ৩৫ বাংলাদেশি হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠক: ১০ সমঝোতা স্মারক সই ছাগলকাণ্ডে আলোচিত সেই ইফাত মাকে নিয়ে দেশ ছেড়েছেন ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে সম্মত-প্রধানমন্ত্রী রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বাড়াতে হবে-পরিবেশ মন্ত্রণালয় খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি তিস্তার পানিবণ্টন নিয়ে মোদির আশ্বাস

বেনাপোলে ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৯৫ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি::যশোরের বেনাপোল পোর্ট থানার শিকড়ি গ্রাম থেকে একটি কিশোরীকে বেড়ানোর কথা বলে পাশের গ্রাম রাজাপুর নিয়ে ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ।মামলার কয়েক ঘন্টার মধ্যে আজ রবিবার দুপুরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার রাজাপুর গ্রামের মোঃ হানেফ আলীর ছেলে মোঃ আসাদ (২০) এবং একই এলাকার হাসানুর রহমানের ছেলে মোঃ আশানুর রহমান আশা (২৪)।

ধর্ষিতার বোন জানায়, গত দুইদিন আগে (শুক্রবার ১ মার্চ) সকালে ধর্ষিত সিমা খাতুন (১৬) ছদ্মনাম বেনাপোল পোর্টথানার শিকড়ি গ্রামে ওয়াজ মাহফিল শোনার জন্য বোনের বাড়ি খড়িডাংগা বেড়াতে যায়। ওইদিন মাহফিল চলাকালীন রাত সাড়ে ৮টার সময় সে চুড়ি এবং মালা কেনার জন্য দোকানে যায়। এ সময় দূরসম্পর্কের আত্মীয় আসাদ ও তার বন্ধু আশানুরের সাথে তার দেখা হয়। এসময় মাহফিল চত্বরে তাকে ফুসকা খাওয়ায় এবং ঘুরাঘুরি করে। এক পর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে আসাদ ফুসলিয়ে আমার বোন সিমাকে (ছদ্মনাম) বেড়াতে যাওয়ার কথা বলে মোটরসাইকেলে করে তার বন্ধু আশানুর রহমানের বাড়িতে নিয়ে আসে। এসময় বাড়িতে কোন লোকজন না থাকায় ভয় পেয়ে মুন্নী চলে আসতে চাইলে আসাদ জোর করে শয়ন কক্ষে নিয়ে যায়। এ সময় আশানুর বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। এ সুযোগে আসাদ জোর করে তাকে ধর্ষণ করে।

পরবর্তীতে রাত ৩টার সময় আসাদের বন্ধু আশানুর মোটরসাইকেলে করে ভুক্তভোগীকে তার বোনের বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। বোনের কাতর অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। মামলা নম্বর – ২,০২-০৩-২০২৪। আজ দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকেও মেডিকেল রিপোর্টের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।মেডিকেল রিপোর্ট পাওয়ার পর জানা যাবে সঠিক কারন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews