1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

মেসি’র নাম বলায় হামাসের হাত থেকে বাঁচলেন এক বৃদ্ধা

  • প্রকাশিত: শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৭৯ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক::বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসির জনপ্রিয়তা যে আকাশচুম্বী তা বলার অপেক্ষা রাখে না। পৃথিবীর প্রত্যেকটা প্রান্তের মানুষই সে সম্পর্কে অবগত বলা যায়। এবার আর্জেন্টাইন এই তারকার জনপ্রিয়তার বদৌলতে হামাসের হাত থেকে রক্ষা পেলেন ইসরায়েলের এক বৃদ্ধা নারী। গত বছরের ৭ অক্টোবর হামাস যোদ্ধারা ইসরায়েলের কিবুতজ নির ওজে এলাকায় ৯০ বছর বয়সী এথার কুনিও’র বাড়িতে আক্রমণ করে।

সেই সময় বৃদ্ধাকে আটক করে তারা। তখনই বৃদ্ধা বলে উঠলেন, তোমরা ফুটবল দেখ নাকি? এক হামাস সদস্য মাথা নাড়তেই বৃদ্ধা বলে ওঠেন, আমি সেখান থেকে এসেছি- যেখান থেকে মেসিও এসেছেন।
আর তাতেই হয় বাজিমাত। সেখানে থাকা এক হামাস সদস্য বলেন, তিনি মেসিকে পছন্দ করেন। এবং আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের বদৌলতেই বৃদ্ধাকে অপহরণ করেননি হামাস যোদ্ধারা। এমনকি ওই বৃদ্ধার সঙ্গে একটি ছবিও তোলেন তারা। টাইমস অব ইসরায়েল জানিয়েছে, হামলার সময় তার বর্ধিত পরিবারের আট সদস্যকে বন্দি করা হয়েছিল।

এই শান্তিচুক্তির অংশ হিসেবে বৃদ্ধার পরিবারের বাকি সদস্যদের মুক্তি দেওয়া হয়েছিল। তবে তার দুই নাতি এবং তাদের একজন বান্ধবী গাজায় আটক রয়েছে। তাদের মুক্তির আশায় থাকার পাশাপাশি ওই বৃদ্ধা চান একবার যেন খবরটা মেসির কাছে পৌঁছে যায়। তিনি যেন জানতে পারেন, স্রেফ তার নাম শুনেই এক বৃদ্ধাকে ছেড়ে দিয়েছিল হামাস। কুনিও সেই ভয়ানক দিনে কী ঘটেছিল তা বর্ণনা করেছেন ডকুমেন্টারি-এর একটি অংশে, যা এখন প্রযোজনা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews