1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

খুলনায় রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে ব্যবসায়ীদের সাথে মেয়রের মতবিনিময়

  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে খুলনা মহানগরীর ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা রবিবার বিকালে খুলনা সিটি কর্পোরেশনের শহিদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এতে সভাপতিত্ব করেন।
সভাপতির বক্তৃতায় সিটি মেয়র বলেন, আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য অবৈধভাবে মজুদ করা যাবে না। সকল পণ্যের নির্ধারিত মূল্য তালিকা দোকানের নির্দিষ্ট স্থানে টানাতে হবে। কাঁচামাল ও শাকসবজির গাড়ি শহরে প্রবেশের সময় কোন রকম বাধাগ্রস্থ করা যাবে না। তিনি আরও বলেন, নির্ধারিত মূল্য তালিকার বাইরে বেশি দামে পণ্য বিক্রি করলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। আসন্ন মাহে রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে তিনি সকল ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন।
এবারের মাহে রমজানে সিটি কর্পোরেশন গরুর গোস্ত প্রতি কেজি সাতশত ২৫ টাকা এবং খাশির গোস্ত প্রতি কেজি এক হাজার ৫০ টাকা নির্ধারণ করেছে।
সভায় খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম, সচিব সানজিদা বেগম, কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এ্যান্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন, খুলনা চেম্বার অব কমার্সের প্রতিনিধি, কেসিসি’র বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, মহানগরের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রতিনিধিরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews