1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

দাকোপে জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে

দাকোপ প্রতিনিধি::“ইলিশ হলো মাছের রাজা,জাটকা ধরলে হবে সাজা”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দাকোপে জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২৪ উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মৎস্য দপ্তর এবং সোশ্যাল ডেভেলপমেন্ট ফাইন্ডেশনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মাঠ থেকে একটি বর্নাঢ্য র‌্যালি উপজেলা সদর চালনা পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা কৃষি প্রশিক্ষণ হলরুমে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রণজিৎ কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার জয়দেব চক্রবর্তী। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ বঙ্কিম কুমার হালদার, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের,উপজেলা আইসিটি কর্মকর্তা সমীর বিশ্বাস, দাকোপ প্রেসক্লাব সভাপতি গোবিন্দ বিশ্বাস, সাধারণ সম্পাদক জি এম রেজা, এসডিএফ এর উপজেলা ম্যানেজার রেজাউল ইসলাম, সিএফ সোহেল রানাসহ সাংবাদিক বৃন্দ ও জেলেদের প্রতিনিধি।
সভায় বক্তরা উপস্থিত জেলেদের বলেন, ১১ থেকে ১৭ মার্চ জাটকা সংরক্ষণ সপ্তাহ, নদীতে পোনা ও জাটকা মাছ ধরা দন্ডনীয় অপরাধ। তাই সরকারের এ নির্দেশ মেনে চলার আহবান ও সহযোগীতা কামনা করেন জেলেদের কাছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews