1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার-প্রধানমন্ত্রী যাত্রী হয়রানি বন্ধে দালালমুক্ত করা হলো বেনাপোল চেকপোষ্ট কাস্টমস-ইমিগ্রেশন বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী কোটাবিরোধীদের আন্দোলন থামিয়ে আদালতে আসা উচিত-স্বরাষ্ট্রমন্ত্রী ডুমুরিয়ায় ঐতিহ্যবাহী রঘুনাথপুর হাইস্কুলের নতুন অডিটরিয়াম ভবন উদ্বোধন কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৪০ গাঁজা, ৭৫ পিস ইয়াবাসহ ৮ জন গ্রেফতার হোম না অ্যাওয়ে, যে জার্সি পরে ফাইনালে খেলবেন আর্জেন্টিনা ৪৩ হাজার শিক্ষার্থীকে জাল সনদ দিয়েছে বিশ্ববিদ্যালয় চীন সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার কোটা সংস্কার আন্দোলনকারীদের অন্য কেউ ইন্ধন দিতে পারে-ডিবি প্রধান

পাবনা জেলার সাঁথিয়া সংবাদ সংগ্রহে বাধা, সাংবাদিকদের ক্যামেরা ও লোগো ভাঙচুর

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১৪২ বার পড়া হয়েছে

মোঃ আলমগীর হোসেন (পাবনা জেলা) প্রতিনিধি::পাবনা সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামে বাড়িঘর ভাংচুরের সংবাদ সংগ্রহ করতে গেলে বাধা দেয় মৃত একেন আলী সরদারের ছেলে নাসির হোসেন (৪২) ও হেলাল হোসেন (৪৫) নামের এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি।

আজ ( বৃহস্পতিবার ১৪ মার্চ) সকাল ১১ টার দিকে রাঙ্গামাটি গ্রামে বাড়িঘর ভাংচুরের সংবাদ সংগ্রহ করতে সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি ও কাল বেলার সাঁথিয়া প্রতিনিধি মানিক মিয়া রানাসহ প্রতিদিনের সংবাদের পাবনা জেলা প্রতিনিধি খালেকুজ্জামান পান্নু, আর টিভির উত্তর প্রতিনিধি তাইজুল ইসলাম, মোহনা টিভির পূর্ব প্রতিনিধি ইকবাল হোসেন, আনন্দ টিভির সাঁথিয়া প্রতিনিধি মনোয়ার পারভেজ মানিক ও মানবকন্ঠের সাঁথিয়া প্রতিনিধি এম.জে সুলভ ভাঙচুরকৃত ঘরবাড়ির ছবি তুলতে গেলে সাংবাদিকদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে তারা আর টিভির উত্তর প্রতিনিধি তাইজুল ইসলাম এগিয়ে গিয়ে ভিডিও করতে গেলে তার হাতে থাকা ক্যামেরা ছিনিয়ে নেয় এবং আনন্দ টিভির সাঁথিয়া প্রতিনিধি মনোয়ার পারভেজ মানিকের লোগো (বুম) ভাঙচুর করে পুকুরে ফেলে দেয়।

এ ঘটনায় মুঠোফোনে পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে পুলিশ নাসির ও হেলাল নামের দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।
এই ঘটনায় সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

এ ঘটনায় সাংবাদিকদের মধ্যে চাপা উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে। সাংবাদিকরা এ ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় সাংবাদিকবৃন্দ পরবর্তী কর্মসূচি ঘোষণা করবে ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews