1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

খুলনা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৪৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::গত ১৯ মার্চ সকাল নয়টায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খুলনা জেলার বটিয়াঘাটা থানাধীন সুরখালী ইউনিয়নের গাওঘর গ্রামে একটি মৃতদেহ (অজ্ঞাতনামা লাশ) পড়ে আছে মর্মে পুলিশ সংবাদ পায়। এ বিষয়ে খুলনার পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান তাঁর কার্যালয়ের সম্মেলনকক্ষে গণমাধ্যমকর্মীদের প্রেস ব্রিফ করেন।
ব্রিফিং এ পুলিশ সুপার জানান, বটিয়াঘাটা থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশ বটিয়াঘাটা থানাধীন গাওঘরা গ্রামস্থ জনৈকা কৃষ্ণ প্রামাণিক (৫০) এর বাগান ভিটার উত্তর পশ্চিমকোণে ঝোপের ভিতর একটি অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে এবং মৃতদেহটি মোঃ আমিনুর শেখ (৪৪), পিতা: মোঃ মালেক শেখ (৬০) গ্রাম: গাওঘরা বটিয়াঘাটা এর বলে শনাক্ত করত: সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ সংক্রান্ত বটিয়াঘাটা থানায় মামলা নং ১০, তারিখ ২০ মার্চ, ধারা-৩০২/২০১/৩৪ পেনালকোড ১৮৬০ রুজু করা হয়।
তিনি আরও জানান, এই হত্যাকান্ডটি ক-¬ুলেস হওয়ায় জেলা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বটিয়াঘাটা থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা শাখার চৌকস টিম দ্রুততম সময়ে এই ঘটনার মূল রহস্য উন্মোচন করতে সক্ষম হয়। তদন্তে প্রকাশ পায় যে, মৃত ব্যক্তি মোঃ আমিনুর শেখ (৪৪) কৃষি কাজ ও মৎস্য ঘের করে জীবিকা নির্বাহ করতেন এবং তার মৎস্য ঘেরের সাথে একটি সজনে বাগান রয়েছে। মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সাথে সম্পৃক্ত মোট পাঁচজন আসামী গ্রেফতার করা হয়েছে। আসামীদের কাছ থেকে রক্তমাখা শার্ট, লুঙ্গি, লোহার রড়, স্টিলের গামলা, প্লাস্টিকের বোতল, মাফলার, সজনেসহ বস্তা উদ্ধার করা হয়।
ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুশান্ত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এস এম আল-বেরুনীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ারকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews