1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

টেস্ট সিরিজ,শ্রীলঙ্কার ছুড়ে দেওয়া রানের তাড়ায় ধুঁকছে বাংলাদেশ

  • প্রকাশিত: শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক::সিলেটে চলমান টেস্টের প্রথম ইনিংসে শ্রীলঙ্কার ছুড়ে দেওয়া ২৮০ রান তাড়ায় নেমে যেন রীতিমতো ধুঁকছে স্বাগতিকরা। দ্বিতীয় দিনের প্রথম সেশন শেষে ৬ উইকেট হারিয়ে ১৩২ রান তুলেছে বাংলাদেশ। এখনও পিছিয়ে ১৪৮ রানে।

যদিও ওয়ানডে, টি-টোয়েন্টি সিরিজে ব্যাটে-বলে নিজেদের সামর্থ্যের প্রমাণটা বেশ ভালোভাবেই দিয়েছে বাংলাদেশ। কিন্তু টেস্টে এসেই যেন খেই হারাল শান্তরা।

আজ শনিবার (২৩ মার্চ) দ্বিতীয় দিনের শুরুতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ৫৩ রানের মাথায় সাজঘরের পথ ধরেন ওপেনার মাহমুদুল হাসান জয়। ৪৬ বলে ১২ রান করে ফেরেন তিনি। তার বিদায়ের পর শাহাদাত হোসেন দিপুকে নিয়ে দলকে এগিয়ে নেন তাইজুল ইসলাম। এই দুইজনের জুটিতে যোগ হয় আরও ৩০ রান।

দলীয় ৮৩ রানের মাথায় ফেরেন দিপু। কুমারার বলে সিলভার হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে। আউটের আগে তার ব্যাট থেকে আসে ২৬ বলে ১৮ রান। ডানহাতি এই ব্যাটারের বিদায়ের পর লিটনকে নিয়ে দলকে এগিয়ে নেন তাইজুল। এই দুইজনের ব্যাটে ভালোই এগোচ্ছিল বাংলাদেশ। কিন্তু দলীয় ১২৪ রানের মাথায় লিটনের বিদায়ে ভাঙে প্রতিরোধ। ৪৩ বলে ২৫ রান করে ফেরেন ডানহাতি এই ব্যাটার। ক্রিজে আছেন তাইজুল ও মিরাজ। ৪১ রানে অপরাজিত তাইজুল।

এর আগে, প্রথমদিন শ্রীলঙ্কাকে ২৮০ রানে অলআউট করার পর ব্যাটিংয়ে নেমে বিপদে পড়ে বাংলাদেশ। ৩১ রানে টপ অর্ডারের তিন ব্যাটার সাজঘরে ফিরে গেছেন। ৩ উইকেটে ৩২ রানে প্রথম দিনের খেলা শেষ করেছেন স্বাগতিক দল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews