1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

বাংলাদেশ নারী ক্রিকেট,বড় হারে টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক::ওয়ানডে সিরিজের পর টোয়েন্টি সিরিজও হাতছাড়া করে বাংলাদেশ নারী ক্রিকেট দল। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হারে টাইগ্রেসরা। হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মাঠে নামে বাংলাদেশ। আর শেষ ম্যাচে ৭৭ রানের বিশাল হারে ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশ হলো নিগার সুলতানা জ্যোতির দল।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। প্রথমে ব্যাট করে অ্যালিসা হিলি ও তাহলিয়া ম্যাকগ্রার ব্যাটে ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে অজি মেয়েরা। ২৯ বলে ৪৫ রান করেন হিলি। এছাড়া ২৯ বলে ৪৩ রানে অপরাজিত থাকেন তাহলিয়া। বাংলাদেশের পক্ষে নাহিদা নেন ৩টি উইকেট।

১৫৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশের মেয়েরা। দলীয় ৩৯ রানের মধ্যে ৬ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে টাইগ্রেস ব্যাটাররা। একমাত্র অধিনায়ক জ্যোতি ছাড়া দাঁড়াতে পারেননি আর কোনো ব্যাটার।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বাংলাদেশ। তবে একপ্রান্ত আগলে ব্যাট করতে থাকেন জ্যোতি। ৩১ বলে ৩২ রান করে টাইগ্রেস অধিনায়ক আউট হলে ১৮ ওভার ১ বলে ৭৮ রানে অলআউট হয় বাংলাদেশ। তায়লা ভ্লেমিঙ্ক নেন ৩টি উইকেট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews