1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

ভিজিএফ একটি মানবিক সহায়তা কর্মসূচি-ভূমিমন্ত্রী

  • প্রকাশিত: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, ভিজিএফ একটি মানবিক সহায়তা কর্মসূচি, যার মাধ্যমে সরকার দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করে থাকে। সরকার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ভিজিএফ কার্ডের মাধ্যমে অস্বচ্ছল পরিবারের মাঝে প্রতিটি ইউনিয়নে চাউল বিতরণ করছে।
তিনি শনিবার দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার ১ নম্বর ধামালিয়া ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে অতি দরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
ভূমিমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতধরে আমরা স্বাধীনতা পেয়েছি। বর্তমানে এদেশে চিকিৎসা, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে এদেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকে সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
১ নম্বর ধামালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন। ডুমুরিয়া উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে মন্ত্রী দুই হাজার ৭৭ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews