1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ :
পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ পাইকগাছায় লোনাপানি কেন্দ্রের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত পবিত্র কাবা শরীফের চাবি রক্ষক সালেহ আল-শায়বার মৃত্যু হজের ফিরতি ফ্লাইট দেশে ফিরেছেন ৩৯২০ হাজি, সৌদিতে মৃত্যু ৩৫ বাংলাদেশি হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠক: ১০ সমঝোতা স্মারক সই ছাগলকাণ্ডে আলোচিত সেই ইফাত মাকে নিয়ে দেশ ছেড়েছেন ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে সম্মত-প্রধানমন্ত্রী রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বাড়াতে হবে-পরিবেশ মন্ত্রণালয় খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি তিস্তার পানিবণ্টন নিয়ে মোদির আশ্বাস

বাগেরহাটে শিশু আহসান উদ্দিন বিশ্বাস হত্যার মামলায় দুই আসামী গ্রেপ্তার

  • প্রকাশিত: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৬৫ বার পড়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধি:: বাগেরহাটের মো্ল্লাহাটে চাঞ্চল্যকর সাড়ে তিন বছর বয়সী শিশু আহসান উদ্দিন বিশ্বাস হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (০৭ এপ্রিল) গভীর রাতে উপজেলার কচুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে এদের কে গ্রেপ্তার করে।
স্রেপ্তারকৃতরা হলেন, বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার কচুড়িয়া গ্রামের মোঃ আসাদ শেখের ছেলে মোঃ আকবর শেখ (২৩) এবং আফজাল শেখের ছেলে হিজবুল্লাহ শেখ (২৪)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি শিকার করেছে। জমি সংক্রান্ত ও পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপদের্র প্রস্তুতি চলছে। সোমবার দুপুরে নিজ কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার আবুল হাসনাত খান।
এর আগে শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে মোল্লাহাট উপজেলার কচুড়িয়া গ্রামে নানা ফিরোজ আহমেদের বাড়ি থেকে আম কুড়াতে বের হয়ে নিখোজ হয় শিশু আহসান উদ্দিন বিশ্বাস। ওই দিন রাতেই শিশুটির বাবা কামরুজ্জামান বিশ্বাস বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন। পরের দিন শনিবার (৬ এপ্রিল) দুপুরে কচুড়িয়া এলাকার দাউদের পানের বরাজের পাশ থেকে পলিথিন ও সার্জিক্যাল টেপ হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধা করে পুলিশ। পরে রবিবার (০৭ এপ্রিল) শিশুটির বাবা বাদী হয়ে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেন।
পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন, সাধারণ ডায়েরী করার পর থেকে শিশুটিকে উদ্ধারে পুলিশ তৎপর ছিল। একদিন পরে আমরা এলাকাবসীর সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার করি। পরে শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার দুই আসামীকে আমরা গ্রেপ্তার করেছি। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা শিকার করেছেন। এছাড়াও এই হত্যাকান্ডের সাথে আর কেউ জড়িত আছে কিনা তা জানতে পুলিশ কাজ করছে। জমি সংক্রান্ত ও পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খুব শীঘ্রই হত্যার বিষয়ে সকল ধারণা দেওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews