1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

ভূমিমন্ত্রীর খুলনা সফরসূচি

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৭৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ আট দিনের সফরে আজ ৯ এপ্রিল রাতে খুলনা আসছেন।

সফরসূচি অনুযায়ী মন্ত্রী ১০ এপ্রিল সকাল ১০টায় স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় এবং বিকাল পাঁচটায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ডুমুরিয়ায় বিভিন্ন ঈদগাহ মাঠ পরিদর্শন করবেন। তিনি ১১ এপ্রিল সকাল সাড়ে আটটায় ডুমুরিয়া উলা ঈদগাহ ময়দানে ঈদের অনুষ্ঠানে যোগদান ও মুসল্লিদের সাথে কুশল বিনিময় এবং দুপুর ১২টা থেকে বিভিন্ন ইউনিয়নে ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
মন্ত্রী ১২ এপ্রিল সকাল ১১টায় খুলনার নিরালায় ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রয়াত নেতা নাজিবুর রহমানের পরিবারের সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়, বেলা একটায় ডুমুরিয়া ফাউন্ডেশনের আয়োজনে বানিয়াখালী মাওলানা ভাসানী মেমোরিয়াল ডিগ্রী কলেজে ফ্রি মেডিকেল ক্যাম্পে যোগদান এবং বিকাল চারটায় সাহস ইউনিয়নের গজেন্দ্রপুর জি এস কে মাধ্যমিক বিদ্যালয় স্কুল মাঠে স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করবেন।

তিনি ১৩ এপ্রিল সকাল সাড়ে ১১টায় ফুলতলার জামিয়া আওয়ামী লীগ অফিসে ঈদ পরবর্তী নেতাকর্মীদের সাথে মতবিনিময়, দুপুর সাড়ে ১২টায় ফুলতলা উপজেলা আওয়ামী লীগের অফিসে ঈদ পরবর্তী নেতাকর্মীদের সাথে মতবিনিময় এবং বিকাল পাঁচটায় চুকনগর দিবাপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদান করবেন।

মন্ত্রী ১৪ এপ্রিল সকাল সাড়ে আটটায় ডুমুরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত পহেলা বৈশাখের মঙ্গলশোভাযাত্রা ও পরবর্তী অনুষ্ঠানে যোগদান, দুপুর ১২টায় কপিলমুনি কলেজ এ্যালামলাই এসোসিয়েশন আয়োজিত প্রাক্তন ছাত্র-শিক্ষক পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদান, বিকাল পাঁচটায় পূর্ব বিলপাবলা ও বাদুরগাছা বাসন্তি মন্দিরে পূজা অনুষ্ঠানে এবং সন্ধ্যা সাতটায় খরসন্ড মিকশিমিল সাহাপাড়া পূজা মন্দিরে পহেলা বৈশাখের অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ১৫ এপ্রিল সকাল ১১টায় ডুমুরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত বৈশাখী মেলা পরিদর্শন এবং সন্ধ্যা সাতটায় পেড়িখালী বাসন্তী মন্দিরে সপ্তমী পূজার অনুষ্ঠানে যোগদান করবেন। মন্ত্রী ১৬ এপ্রিল সকাল ১০টায় স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করবেন। বিকালে মন্ত্রী ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews