1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

যোগীপোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: ৬নং যোগীপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের আহ্বায়ক এর বিরুদ্ধে উদ্দেশ্যমূলক মানববন্ধন কর্মসূচি এবং তাতে মিথ্যাচার ও বানোয়াট বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে যোগীপোল ইউনিয়ন পরিষদে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন।
এ সময় তিনি বলেন, একটি প্যানাকে বিকৃতির ঘটনাকে কেন্দ্র করে তাকে জড়িয়ে মানববন্ধন কর্মসূচিতে যে বক্তব্য উপস্থাপন করা হয়েছে ঐ ঘটনার সাথে তার কোন প্রকার সম্পৃক্ততা নেই। যার কোন কিছুই জানা নেই তার। অথচ গত ১৭ এপ্রিল ঐ মানববন্ধন কর্মসূচিতে তার নাম ব্যবহার করে যে মিথ্যা বানোয়াট তথ্য দেয়া হয়েছে। এ ঘটনার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি আরও বলেন, আমি ১৯৯৮ সালে ছাত্র রাজনীতি থেকে শুরু করে ছাত্রলীগ যুবলীগ এবং বর্তমানে যোগীপোল ইউপি চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছি। একটি স্বার্থান্বেষী মহল আমার রাজনৈতিক সুনাম ক্ষুন্ন করার জন্য এধরনের অপচেষ্টা চালাচ্ছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের নির্বাচিত সদস্য সাইফুল ইসলাম বাবু, যোগীপোল ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান কাজী শহিদুল ইসলাম, মোঃ মামুন শেখ, মোঃ মনির হোসেন, মোঃ গোলাম কিবরিয়া শেখ প্যানেল চেয়ারম্যান ২, মোঃ রফিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, এস এম হাফিজুল ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য ও প্যানেল চেয়ারম্যান ৩ হাফিজা বেগম, সাহারা জলি খানম, আবু হেনা বাবলু হোসেন আলী হাওলাদার, আব্দুল্লাহ ফকির, মোড়ল মুজিবর রহমান, বাদল শেখ, মাস্টার মতিয়ার রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews