1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

বাগেরহাটে ২য় ধাপে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • প্রকাশিত: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধি ::বাগেরহাটে ২য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় ৩২ প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।রবিবার (২১ এপ্রিল) বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীরা অনলাইনের পাশাপাশি সরাসরিও মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রিটার্নিং কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তার দপ্তরে স্ব-শরীরে মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থীরা।
জেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরের তথ্য অনুযায়ী, ২য় ধাপে বাগেরহাটের ফকিরহাট, মোল্লাহাট ও চিতলমারী উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ফকিরহাট উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার দাস, যুবলীগ নেতা শেখ ওয়াহিদুজ্জামান এবং ফজিলা বেগম নামের এক নারী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে শেখ ইমরুল হাসান, মোঃ কওসার আলী ফকির, শেখ মোস্তাহীদ, সৈয়দ অলিদ ইমন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তহুরা খানম ও আয়েশা সিদ্দিকা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
মোল্লাহাট উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুল আলম ছানা, তাজউদ্দিন আহম্মদ, শেখ নাসির উদ্দিন ও আইভি আলম রুমকি মনোনয়ন পত্র জমা দিয়েছেন।ভাইস চেয়ারম্যান পদে মোঃ নজরুল ইসলাম মিল্টন, ফজলে রাব্বী, মনিরুজ্জামান চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন, চম্পা ইসলাম সাথী, ইলা বসু ও রীনা পারভীন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এদিকে চিতলমারী উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান অশোক কুমার বরাল, অদিতি বরাল, এসএম অহিদুজ্জামান, আবু জাফর মোঃ আলমগীর হোসেন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।ভাইস চেয়ারম্যান পদে সাহেব আলী ফরাজী, এসএম মাহাতাবুজ্জামান, কাজী আজমীর আলী, মোঃ হাচান আলী সরদার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বপ্না বেগম, শিবানী রানী বিশ্বাস, সুলতানা মল্লিক ও চারুবালা হীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচন রিটার্নিং কর্মকর্তা সেক মুহাম্মদ জালাল উদ্দিন বলেন, ২য় ধাপের উপজেলা নির্বাচনে ৩টি উপজেলায় ৩২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। অনলাইনের পাশাপাশি স্ব-শরীরেও মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থীরা।
তফসিল অনুযায়ী, ২৩ এপ্রিল প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই, রিটার্নিং অফিসারের সিদ্ধানের বিরুদ্ধে আপিল ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিস্পত্তি ২৭-২৯ এপ্রিল, মনোনয়ন পত্র প্রত্যাহার ৩০ এপ্রিল, প্রতিক বরাদ্দ ২ মে এবং ২১ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews