1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
এপিএ বাস্তবায়নে প্রথম স্থানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ বটিয়াঘাটায় বাংলাদেশ আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক দক্ষতা উন্নয়ন ও সেবার মান বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন সিটি মেয়র অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস আওয়ামী লীগের মূল শক্তি হচ্ছে এদেশের জনগণ-শেখ হাসিনা ইসরাইলি হামলায় নিহত ৪৫০ পরীক্ষার্থী ছাগলকাণ্ডে ধরা মতিউর, অনুসন্ধানে নেমেছে দুদক আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় যোগ দিয়েছেন শেখ হাসিনা

দাকোপে চালনা পৌরসভায় উপ-নির্বাচন অনুষ্ঠিত

  • প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে
hdr

দাকোপ প্রতিনিধি:: শান্তিপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে খুলনার দাকোপ উপজেলা সদর চালনা পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে মোট ৩১৬৪ জন ভোটারের বিপরীতে ৩ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে পৃথক তিনটি কেন্দ্রে ইভিএমে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে কাউন্সিলর পদে তমালিকা ফেরদৌসী (চশমা) প্রতীকে ৭১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী স্মীতা বিশ^াস (আনারস) প্রতীকে পেয়েছেন ৬৮৮। অপর প্রার্থী মরিয়াম খাতুন (জবাফুল) প্রতীকে পেয়েছেন ১৬৩ ভোট। উল্লেখ্য সংরক্ষিত ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিনা বেগম গত ১৩ ফেব্রুয়ারী মৃত্যুবরণ করায় পদটি শুণ্য হয় বলে নির্বাচন ও সহকারী রিটানিং অফিসার আরিফুল ইসলাম জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews