1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সর্বশেষ :
পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ পাইকগাছায় লোনাপানি কেন্দ্রের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত পবিত্র কাবা শরীফের চাবি রক্ষক সালেহ আল-শায়বার মৃত্যু হজের ফিরতি ফ্লাইট দেশে ফিরেছেন ৩৯২০ হাজি, সৌদিতে মৃত্যু ৩৫ বাংলাদেশি হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠক: ১০ সমঝোতা স্মারক সই ছাগলকাণ্ডে আলোচিত সেই ইফাত মাকে নিয়ে দেশ ছেড়েছেন ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে সম্মত-প্রধানমন্ত্রী রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বাড়াতে হবে-পরিবেশ মন্ত্রণালয় খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি তিস্তার পানিবণ্টন নিয়ে মোদির আশ্বাস

এস এম জাহিদকে আহবায়ক খুলনা সাংবাদিক ইউনিয়নে এডহক কমিটি গঠন

  • প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

খুলনা সাংবাদিক ইউনিয়নে (কেইউজে) ৫ সদস্যের এডহক কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের সাবেক সভাপতি এস এম জাহিদ হোসেনকে আহবায়ক করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অপর সদস্যরা হলেন সাবেক সভাপতি এস এম হাবিব, সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম, মোজাম্মেল হক হাওলাদার ও এনামুল হক। কমিটি গঠনের বিষয়টি খুলনা বিভাগীয় শ্রম দপ্তরে অবগত করা হয়েছে।
সংগঠনের গঠনতন্ত্রের ১০ অনুচ্ছেদ ধারা-৫ মোতাবেক নির্বাহী পরিষদ নির্ধারিত মেয়াদান্তে নির্বাচন আয়োজনে ব্যর্থ হওয়ায় পূর্বের কমিটি বিলুপ্ত হয়ে যাওয়ায় সংগঠনের সাধারণ সদস্যদের এক-দশমাংশ সদস্যদের আহŸানে সাবেক সভাপতি এস এম হাবিবের সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়নি। গত ২৫ এপ্রিল সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে সাধারণ সভাটি আহবায়ক করে সংগঠনের ৩৬জন সদস্য।
সভার শুরুতে বাংলাদেশের স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ ১৫ আগস্টে শাহাদাৎবরণকারী সকল সদস্য, মহান মুক্তিযুদ্ধ, ভাষা ও গণতান্ত্রিক আন্দোলনে আত্মদানকারী বীর সেনানী এবং ইউনিয়নের প্রয়াত সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদকদ্বয় যথাক্রমে মোজাম্মেল হক হাওলাদার ও সাঈয়েদুজ্জামান স¤্রাটের সঞ্চালনায় সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মো. শাহ আলম, এনামুল হক, বিএফইউজের যুগ্ম মহাসচিব মো. হেদায়েৎ হোসেন, নির্বাহী সদস্য কৌশিক দে বাপী, আবু হেনা মোস্তফা জামাল পপলু, মহেন্দ্র নাথ সেন, কাজী শামীম আহমেদ, লিয়াকত হোসেন, অভিজিৎ পাল, আমিরুল ইসলাম, হাসান আল মামুন প্রমুখ।
উল্লেখ্য, ২০২২ সালের ২০ মার্চ ইউনিয়নের সর্বশেষ দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews