1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

৪৩৯ অসহায় ও গরীব শিশুদের বিনামূল্যে চিকিৎসা সহায়তা দিলো কোস্টগার্ড

  • প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

মনির হোসেন:: আর্তমানবতার সেবায় বাংলাদেশ কোস্টগার্ড’ স্লোগানকে সামনে রেখে দেশের উপকূলীয় এলাকার অসহায় গরীব মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যাবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের বিভিন্ন সময় মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে আসছে বাংলাদেশ কোস্ট গার্ড। এরই ধারাবাহিকতায় সোমবার (২৯ এপ্রিল) তারিখ সকাল ১০ ঘটিকা হতে দুপুর ঘটিকা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন কর্তৃক কেরানীগঞ্জ জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কাউটাইল এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে ৪৩৯ জন অসহায়, গরীব, দুস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও বর্তমানে বাংলাদেশে তীব্র তাপপ্রবাহ বিবেচনা করে অসহায়, গরীব, দুস্থ ও শিশুদের ফলের জুস প্রদান করা হয়।

তিনি আরও বলেন, উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা, প্রয়োজনীয় ঔষধ সামগ্রী ও লেমন জুস প্রদান অনুষ্ঠানে উপ-পরিচালক চিকিৎসা সার্জন কমান্ডার এস এম বেলাল উদ্দীন এমফিল, এমপিএইচ, এএমসিসহ অন্যান্য মেডিকেল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews