1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

কোস্টগার্ডের অভিযানে সাড়ে ৪ কোটি চিংড়ি রেণু পোনাসহ আটক ৪

  • প্রকাশিত: বুধবার, ১ মে, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

মনির হোসেন, মোংলা:: রুপসার খান জাহান আলী সেতুর টোল প্লাজা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪ কোটি ৫০ লাখ পিস অবৈধ চিংড়ি রেণু পোনা জব্দ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। এ ঘটনায় জড়িত থাকায় ৪ জনকে আটক করা হয়।

১ মে বুধবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মহসীন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১মে বুধবার আনুমানিক সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন রূপসার একটি আভিযানিক দল খুলনা জেলার রূপসা থানাধীন খান জাহান আলী টোল প্লাজা সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

এ অভিযানে একটি ট্রাক (খুলনা মেট্রো-ট-১৬-৫৭৬৬) তল্লাশী করে ৪ কোটি ৫০ লাখ পিস অবৈধ চিংড়ি রেণু পোনাসহ ৪ জনকে আটক করা হয়। পরবর্তীতে জব্দকৃত অবৈধ চিংড়ি রেণু পোনা রুপসা উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান এর উপস্থিতিতে রুপসা নদীতে অবমুক্ত করা হয় এবং আটককৃত ব্যক্তিদের মুচলেকা নিয়ে ট্রাকসহ ছেড়ে দেওয়া হয়।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মুুনতাসির ইবনে মহসীন আরো বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বন্যপ্রাণী রক্ষার পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews