1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

মোংলায় উন্নয়ন সংস্থা সালোম এর প্রকল্প সমাপনী মূল্যায়ন সভা

  • প্রকাশিত: বুধবার, ১ মে, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

মনির হোসেন, মোংলা:: মোংলায় ড্রীম কনসালটেন্সী লিমিটেডের আয়োজনে বেসরকারি উন্নয়ন সংস্থা সালোম এর বিভিন্ন স্তরের স্টকহোল্ডার এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে প্রকল্প সমাপনী মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ এপ্রিল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা কৃষি অধিদপ্তরের অডিটোরিয়ামে আয়োজিত প্রকল্প সমাপনী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত তামান্না।

সমাপনী সভায় বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এগ্রিকালচারাল বিভাগের চেয়ারম্যান মীর মোহাম্মদ আলী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, ডিসিএল এক্সপার্ট এলিস অরুণ মজুমদার, সালোম মোংলার এরিয়া কোর্ডিনেটর সৌরেন্দ্র মন্ডল ও ড্রীম কনসালটেন্সী লিমিটেডের সহকারি পরিচালক ও কোর্ডিনেটর আসফিয়া নিশো বৃষ্টি।

সভায় বক্তারা বলেন, নেদারল্যান্ড ভিত্তিক দাতা সংস্থা টিয়ার ফান্ডের আর্থিক সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা সালোম ২০২১ সালের জুন থেকে ২০২৪ সালে মে মাস পর্যন্ত তিন বছর মেয়াদী ক্লাইমেট রিজিলিয়েন্স সাসটেইনেবল লাইভলিহুড প্রজেক্ট ফর ভালনারএবল পিপল প্রকল্প বাস্তবায়ন করেছে। ড্রীম কনসালটেন্সী লিমিটেড সালোম এর বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম সার্ভে করার পাশাপাশি সংশ্লিষ্ট স্টকহোল্ডারদের মতামত গ্রহণ শেষে প্রকল্প সমাপনী সভার আয়োজন করেছে। এতে বিগত তিন বছরে স্থানীয় জনসাধারনের জীবনমান উন্নয়নে সালোম এর বিভিন্ন অর্জনগুলো উপস্থাপন করা হয়।

সভায় সালোম প্রকল্পের স্টকহোল্ডার অর্পা মল্লিক ও সোনিয়া গাইন বলেন, মোংলা উপজেলার মানুষের আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রেখে চলেছে সালোম। এজন্য সালোম পরিবারের কাছে আমরা কৃতজ্ঞ থাকবো। আশা রাখি আগামী দিনেও সালোম আমাদের পাশে থাকবে।

জনগনের কর্মসংস্থান সৃষ্টি, জীবিকা নির্বাহের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ, নারীর ক্ষমতায়ন, জেন্ডার ভিত্তিক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন, বিশুদ্ধ পানীয় জলের জন্য সহায়তা, স্বাস্থ্য ও পুষ্টি কর্মসূচি, সামাজিক বনায়ন কর্মসূচি আরো বেশি বাস্তবায়ন করা দরকার বলে সালোম কর্মকর্তাদের কাছে মতামত পোষণ করেন সভায় উপস্থিত অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews