1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

চট্টগ্রামে কোকাকোলার বোতল সরিয়ে দিলেন সিকান্দার রাজা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক:: চট্টগ্রামে কোকাকোলার বোতল সরিয়ে দিলেন সিকান্দার রাজা টেবিলের ওপর থেকে কোকাকোলার বোতল সরিয়ে নেওয়ার হচ্ছে। ছবি : সংগৃহীত

আসন্ন বিশ্বকাপের প্রস্তুতির লক্ষ্যে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। দুই দলের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে আগামীকাল শুক্রবার (৩ মে)। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হবে এই ম্যাচ।

এর একদিন আগে বৃহস্পতিবার (২ মে) চট্টগ্রামে ক্রিশ্চিয়ানো রোনালদোকে মনে করিয়ে দিলেন জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টেবিলের ওপর থাকা কোমল পানীয় কোকাকোলার বোতল সরিয়ে চাঞ্চল সৃষ্টি করেন তিনি।

মূলত গাজায় ফিলিস্তিনের ওপর ইসরায়েলের আগ্রাসনের প্রতিবাদে বিভিন্ন দেশে চলছে পশ্চিমা পণ্য বর্জনের হিড়িক। যার মধ্যে রয়েছে কোমল পানীয় কোকাকোলাও। ধারণা করা হচ্ছে সেই বর্জনের অংশ হিসেবে টেবিলের ওপর থেকে কোকাকোলার বোতল সরিয়ে দেন জিম্বাবুয়ের অধিনায়ক। যদিও কেন বোতল সরিয়ে নিলেন, এমন প্রশ্নের জবাব দেন সিকান্দার রাজা।

এর আগে ইউরো কাপে একই কাজ করে ছিলেন পর্তুগিজ কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনালদো। সংবাদ সম্মেলনের টেবিলের উপর থেকে কোকাকোলার বোতল সরিয়ে, শুধু পানি খাওয়ার কথা বলেছিলেন তিনি।

এতে বিশ্বব্যাপী হয় ব্যাপক আলোচনা। ধস নামে কোকাকোলার শেয়ারে। মূলত স্বাস্থ্যঝুঁকির কথা মাথায় রেখে এমন কাণ্ড করেছিলেন বিশ্ব ফুটবলের সর্বোচ্চ গোলদাতা। চট্টগ্রামে একই কাণ্ড ঘটিয়ে সেই পুরোনো স্মৃতিতে মনে করালেন সিকান্দার রাজা।

দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ঘটনা। অনেকের বাহবা পাচ্ছেন জিম্বাবুয়ে অধিনায়ক। এদিকে, বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি এই সিরিজকে বেশ গুরুত্বের সঙ্গে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সিরিজের প্রথম তিন ম্যাচ চট্টগ্রামে হলেও বাকি দুই ম্যাচ মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews