1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

টি-২০ সিরিজ টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

  • প্রকাশিত: শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে আত্মবিশ্বাসী বাংলাদেশ।

স্পোর্টস ডেস্ক:: শুক্রবার (৩ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

এই ম্যাচে বাংলাদেশের হয়ে অভিষেক হচ্ছে ওপেনার তানজিদ হাসান তামিমের। গত বছর শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক অভিষেক হয় ব্যাটারের। ১৫টি ওয়ানডে খেলার পর টি-টোয়েন্টিতেও অভিষেক হচ্ছে তানজিদ তামিমের। তাকে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যাপটা পরিয়ে দিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

এছাড়াও দীর্ঘদিন পর একাদশে ফিরেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। তিন পেসার ও দুই স্পিনারকে নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। সাইফুদ্দিনের সঙ্গে আছেন দুই পেসার তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম। আর শেখ মেহেদির সঙ্গে আছে লেগ স্পিনার রিশাদ হোসেন।

বাংলাদেশ একাদশ:

লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলি, শেখ মেহেদী, রিশাদ হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ:

সিকান্দার রাজা (অধিনায়ক), ক্রেগ আরভিন, জয়লর্ড গাম্বি, ব্রায়ান বেনেট, শন উইলিয়ামস, ক্লাইভ মানদান্দে (উইকেটকিপার), লুক জঙ্গি, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, ব্লেসিং মুজারাবানি ও রিচার্ড এনগারাভা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews