1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ২২ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

দাকোপে লাউডোব ইউপি চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ

  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: সকল জল্পনা-কল্পনার পর অবশেষে দাকোপে ৩নং লাউডোব ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাম্ভব্য অংশ গ্রহণকারী উপজেলা চেয়ারম্যান প্রার্থী শেখ যুবরাজ।
স্থানীয় এলাকাবাসী সুত্রে জানাগেছে, আসন্ন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে সাম্বব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী বর্তমান ৩নং লাউডোব ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ যুবরাজ তিনি শেষ পর্যন্ত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে থাকছেন কি থাকছেন না। এই নিয়ে ছিলো এলাকায় নানা গুঞ্জন। কিছু দিন আগে স্থানীয়দের মধ্যে কেউ কেউ বলছেন,পৌরসভা বা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে পারবেন। আবার কেউ কেউ বলছেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সম্প্রতি আইন অনুযায়ী কেউ যদি কোন পৌরসভা,ইউনিয়ন পরিষদের কোন পদে নির্বাচিত সদস্য হয়ে থাকেন তা হলে তাকে ওই পদ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট পদত্যাগ করতে হবে,আর পদত্যাগ না করলে সে কোন ভাবেই উপজেলা পরিষদের নির্বাচনে কোন পদে প্রার্থী হতে পারবেন না। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন ৫ জুন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বর্তমান ৩নং লাউডোব ইউনিয়ন পরিষেদের নির্বাচিত চেয়ারম্যান শেখ যুবরাজ তিনি গত ৭ মে মঙ্গলবার দাকোপ উপজেলা নির্বাহী অফিসার জয়দেব চক্রবর্তীর কার্যালয়ে হাজির হয়ে তিনি তার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগের জন্য তার লিখিত পদত্যাগের পত্র জমা দেন।
দাকোপ উপজেলা নির্বাহী অফিসার জয়দেব চক্রবর্তীর নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শেখ যুবরাজ তিনি উপজেলার ৩নং লাউডোব ইউনিয়ন পরিষদের বর্তমান নির্বাচিত চেয়ারম্যান। আসন্ন এ উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করার ইচ্ছায় তিনি লাউডোব ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের জন্য আমার দপ্তরে গত ৭ মে মঙ্গলবার তার লিখিত পদত্যাগ পত্র জমা দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews