1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ পাইকগাছায় লোনাপানি কেন্দ্রের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত পবিত্র কাবা শরীফের চাবি রক্ষক সালেহ আল-শায়বার মৃত্যু হজের ফিরতি ফ্লাইট দেশে ফিরেছেন ৩৯২০ হাজি, সৌদিতে মৃত্যু ৩৫ বাংলাদেশি হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠক: ১০ সমঝোতা স্মারক সই ছাগলকাণ্ডে আলোচিত সেই ইফাত মাকে নিয়ে দেশ ছেড়েছেন ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে সম্মত-প্রধানমন্ত্রী রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বাড়াতে হবে-পরিবেশ মন্ত্রণালয় খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি তিস্তার পানিবণ্টন নিয়ে মোদির আশ্বাস

বঙ্গোপসাগরে কালোবৈশাখী ঝড়ে হারিয়ে যাওয়া ২৬ জেলে জীবিত উদ্ধার

  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

মনির হোসেন:: কালো বৈশাখী ঝড়ে বঙ্গোপসাগরে হারিয়ে হাওয়া ২৬ জেলেকে উদ্ধার করেছে কোস্টগার্ড। উদ্ধার করা জেলেরা সবাই সুস্থ আছেন।

৮ মে বুধবার বিকাল এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পূর্ব জোন চট্রগ্রাম সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার মো. সুয়াইব বিকাশ।

তিনি বলেন, ৮ মে বুধবার সকাল আনুমানিক ৮টা ২০ মিনিটে চট্টগ্রামের মহেশখালী, বাঁশখালী ও আনোয়ারা অঞ্চলে কালবৈশাখী ঝড়ে উত্তাল সমুদ্রে সাঙ্গু মোহনা, উঠান মাঝির ঘাট, বারো আউলিয়া ঘাট ও দোভাষী বাজার ঘাট সংলগ্ন এলাকায় বেশ কিছু সংখ্যক লবনের বোট ডুবির ঘটনা ঘটে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উক্ত বিপদগ্রস্থ ব্যক্তিদের উদ্ধারের জন্য কোস্ট গার্ডের টহলরত জাহাজ বিসিজিএস অপূর্ব বাংলা ও বিসিজি স্টেশন সাঙ্গু হতে বোট যোগে জরুরী ভিত্তিতে উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। কোস্ট গার্ডের জাহাজ ও বোটের সমন্বিত প্রচেষ্টায় উত্তাল সমূদ্রে প্রায় সাড়ে তিন ঘন্টা অভিযান চালিয়ে সমুদ্রে ভাসমান ২৬ জন মাঝিকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃতদের প্রাথমিক চিকিৎসা ও খাবার প্রদান করে কোস্টগার্ড বার্থ পতেঙ্গায় নিয়ে আসা হয় এবং পরিবারের নিকট হস্তান্তর করা হয়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews