1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ পাইকগাছায় লোনাপানি কেন্দ্রের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত পবিত্র কাবা শরীফের চাবি রক্ষক সালেহ আল-শায়বার মৃত্যু হজের ফিরতি ফ্লাইট দেশে ফিরেছেন ৩৯২০ হাজি, সৌদিতে মৃত্যু ৩৫ বাংলাদেশি হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠক: ১০ সমঝোতা স্মারক সই ছাগলকাণ্ডে আলোচিত সেই ইফাত মাকে নিয়ে দেশ ছেড়েছেন ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে সম্মত-প্রধানমন্ত্রী রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বাড়াতে হবে-পরিবেশ মন্ত্রণালয় খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি তিস্তার পানিবণ্টন নিয়ে মোদির আশ্বাস

এসএসসির ফলাফলে মোংলার সেরা স্কুল সেন্ট পলস উচ্চ বিদ্যালয়

  • প্রকাশিত: রবিবার, ১২ মে, ২০২৪
  • ৪২ বার পড়া হয়েছে

মনির হোসেন, মোংলা:: দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মোংলার ঐতিহ্যবাহী সেন্ট পলস উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছে ৩২ জন। তার মধ্যে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ১২ জন। এ স্কুলের পাশের হার ৯৯.৩১।

স্কুল সূত্রে জানা গেছে, চলতি বছরের এসএসসি পরিক্ষায় সেন্ট পলস হাই স্কুল থেকে ১৪৫ জন পরিক্ষার্থী অংশগ্রহণ করে। তার মধ্যে পাশ করেছে ১৪৪ জন। এ স্কুল থেকে ৩২ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে তারমধ্যে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ১২ জন।

এছাড়াও এ-গ্রেড পেয়েছে ৬৭ জন, এ মাইনাস- পেয়েছে ৩১ জন, বি-গ্রেড পেয়েছে ১২ জন, সি-গ্রেড পেয়েছে ২ জন এবং একজন শিক্ষার্থী অকৃতকার্য হয়েছেন। এবারের এসএসসিতে স্কুলের পাশের হার- ৯৯.৩১।

উল্লেখ্য, বাগেরহাট জেলার অন্যতম সেরা স্কুল হিসেবে সেন্ট পলস উচ্চ বিদ্যালয় প্রতিবছর এসএসসি পরিক্ষায় ভালো ফলাফলের জন্য জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পেয়েছে কয়েকবার। এছাড়াও জেলা ও বিভাগীয় পর্যায়ে ক্রীড়া, সাংস্কৃতিক ও স্কাউটিং কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে এ স্কুলের শিক্ষার্থীরা সারা দেশে সুনাম অর্জন করে চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews