1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সর্বশেষ :
টি-২০ বিশ্বকাপ;ডিএলএস ম্যাথডে অস্ট্রেলিয়ার কাছে হারল বাংলাদেশ তাপমাত্রা ৫১.৮ ডিগ্রি সে.তীব্র গরমে সৌদিতে ১০৮১ হজযাত্রীর মৃত্যু, বাংলাদেশের ৩১ পারমাণবিক অস্ত্র নিয়ে আলোচনায় যুক্তরাষ্ট্র-চীন নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী পূর্নবাসন কাজে সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা গুলোকে এগিয়ে আসতে হবে-এমপি রশীদুজ্জামান কবিতা গানে শ্রদ্ধায় ভালোবাসায় তারুণ্যের কবি রুদ্রকে স্মরণ ইফাত আমার মামাতো বোনের সন্তান, মতিউর রহমানই তার বাবা সুপার এইটে উঠেছি, এখন যা পাবো সবই বোনাস-হাথুরুসিংহে যুক্তরাষ্ট্রে জেলবন্দি মুসলিমরা পেল জুমার নামাজের অনুমতি ভিয়েতনাম সফরে ভ্লাদিমির পুতিন

নগরীর বয়রাস্থ হাজী ফয়েজ উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শিক্ষক সমাজকে মানুষ গড়ার কারিগর হিসেবে উল্লেখ করে বলেছেন, নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে তাদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানা প্রতিকূলতা অতিক্রম করে শিক্ষা বিস্তারের মাধ্যমে দেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করেছেন। সেই কার্যক্রমকে আরো প্রসারিত করে মাননীয় প্রধানমন্ত্রী দেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চান। সিটি মেয়র বলেন প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় শিক্ষাঙ্গনে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। দেশব্যাপী অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি শিক্ষার মানন্নোয়ন হচ্ছে। ফলে দেশ দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে।
সিটি মেয়র সোমবার দুপুরে নগরীর বয়রাস্থ হাজী ফয়েজ উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের দুইজন শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মিনু মন্ডল ও দিলুয়ারা খাতুন-এর চাকুরী থেকে অবসর গ্রহণ উপলক্ষে স্কুল কর্তৃপক্ষ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়েজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন যে কোন বিদায় মানুষকে মর্মাহত করে এবং বেদনাহত হওয়া সত্বেও বাস্তব পরিস্থিতি মেনে নিতে হয়। তিনি শ্রেণি কক্ষে পাঠদানের পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য নিয়ে শিক্ষকদের স্বীয় দায়িত্ব পালনের আহবান জানান।
স্কুলের প্রধান শিক্ষক অনুপ কুমার বৈরাগীর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ হাসান ইফতেখার চালু ও সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি শেখ আবিদ উল্লাহ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র সংরক্ষিত আসনের কাউন্সিলর রোজী ইসলাম নদী। স্বাগত বক্তৃতা করেন বিদ্যালয়েল সহকারী প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম এবং স্মৃতিচারণ করে বক্তৃতা করেন বিদায়ী শিক্ষক মিনু মন্ডল ও দিলুয়ারা খাতুন। স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সিটি মেয়র বিদয়ী শিক্ষকদের হাতে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews